Wednesday, May 29, 2024
বাড়িরাজ্যনাবালিকা অপহরণের অভিযোগের কোন কিনারা করতে পারল না পুলিশ, পরিণামে থানা ঘেরাও

নাবালিকা অপহরণের অভিযোগের কোন কিনারা করতে পারল না পুলিশ, পরিণামে থানা ঘেরাও

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৩ মে : সিপাহীজলা জেলার মধুপুর থানা এলাকার গত ১২ দিন আগে একটি ১৫ বছরের নাবালিকা কমলা সাগর মিয়া পাড়া এলাকার এক যুবক বিভিন্ন প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে বের করে জোরপূর্বক গাড়িতে করে নিয়ে চম্পট দেয়। সেদিন রাত হয়ে গেলেও নাবালিকা মেয়েটি বাড়িতে ফিরে না আসায় তার পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে, সমস্ত জায়গায় খোঁজাখুঁজি করার পরেও কোন সন্ধান না পেয়ে মধুপুর থানায় ওই যুবকের বিরুদ্ধে লিখিত অপহরণের মামলা দায়ের করেন।

 কিন্তু ১২ দিন হয়ে গেলেও পুলিশ নাবালিকা মেয়েটিকে খুঁজে বের করে আনতে পারেনি। নাবালিকা মেয়েটির পরিবার প্রতিনিয়ত পুলিশের সাথে যোগাযোগ রাখলেও মধুপুর থানার পুলিশের কোন সক্রিয় ভূমিকা দেখা যায় নি নাবালিকা উদ্ধারের ঘটনায়। অবশেষে সোমবার দুপুরে নাবালিকা মেয়েটির পরিবার ও স্থানীয় একটি সংগঠন মধুপুর থানা ঘেরাও করে। এতদিন হয়ে গেলেও কেন নাবালিকা মেয়েটিকে উদ্ধার করতে সক্ষম হয়নি সেই জবাব চায় পুলিশের কাছে।

 কিন্তু থানার ওসি উপস্থিত না থাকায় মামলার তদন্তকারী অফিসারের কাছে ঘটনার জবাব চাইতে গেলে তিনি কোন সদুত্তর দিতে পারেননি বলে অভিযোগ। নাবালিকা মেয়েটির পরিবারসহ হিন্দু জাগরণ মঞ্চের দাবি পুলিশ যদি সক্রিয় ভূমিকা পালন করতো তাহলে অবশ্যই নাবালিকা মেয়েটিকে খুঁজে বের করা সম্ভব হতো। তাদের দাবি প্রশাসন যেন সক্রিয় ভূমিকা পালন করে নাবালিকা মেয়েটিকে উদ্ধারের ব্যবস্থা করে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য