Sunday, September 8, 2024
বাড়িরাজ্যপরকীয়া সন্দেহে স্ত্রীকে কুপিয়ে হত্যা করার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

পরকীয়া সন্দেহে স্ত্রীকে কুপিয়ে হত্যা করার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৩ মে : নিজের স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করল স্বামী। ঘটনা সোমবার ভোর রাত তিনটা নাগাদ উদয়পুর মহকুমার রাধাকিশোরপুর থানাধীন ধজ্জনগর পুলিশ লাইন সংলগ্ন আর.এফ টিলা এলাকায়। ঘটনার বিবরনে জানা যায়, আর এফ টিলা এলাকার বাসিন্দা আশিষ দে পারিপার্শ্বিক মানুষের কথা কর্ণপাত করে তার স্ত্রী নমিতা দে -কে অনেকদিন ধরে পরকীয়ার সন্দেহ করছিল।

 এই বিষয়কে কেন্দ্র করে গৃহবধূর স্বামী আশীষ দে মানসিকভাবে ভেঙে পড়ে। সন্দেহ করে রবিবার রাত তিনটায় স্ত্রী-কে দা দিয়ে ঘরে কুপিয়ে হত্যা করে। এবং দীর্ঘদিন ধরেই এলাকাবাসী কথা শুনে স্ত্রীকে সন্দেহ করতে বলে জানান অভিযুক্ত ব্যক্তির মা ও বৌদি। তারা জানায় কখনো নমিতাকে এমন কোন ঘটনার সাথে জড়িত থাকতে দেখে নি। ঘরের মধ্যে সারাদিন নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকতেন। কিন্তু স্থানীয় কিছু ব্যক্তির কথা কর্ণপাত করে এই ঘটনা সংগঠিত করেছে। তবে ১৯ বছর আগে রাধানগর রাঙ্গামুড়া এলাকা থেকে সামাজিক ভাবে তাদের বিয়ে হয়েছিল। তাদের দুই ছেলে এবং এক মেয়ে রয়েছে। সন্তানরা যখন ঘুমোচ্ছিল ঠিক সেই সময় ধারালো দা দিয়ে স্ত্রী নমিতা দেকে হত্যা করে তার স্বামী।

 পরবর্তী সময়ে আশিষ দে ধারালো অস্ত্র নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বাড়ির লোকজনেরা তাকে আটক করে বেঁধে রাখেন। খবর দেওয়া হয় আর কে পুর থানায়। পুলিশ ঘটনার অভিযোগ পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে যায় এবং অভিযুক্ত আশীষ দে -কে গ্রেপ্তার করে আর কে পুর থানায় নিয়ে যায়। এদিকে এই খুনের ঘটনাকে কেন্দ্র করে গোটা এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোমবার সকালে। ঘটনার তদন্ত করতে ছুটে যায় গোমতী জেলা পুলিশ সুপার নমিত পাঠক, মহকুমা পুলিশ আধিকারিক অজয় দেববর্মা, আর কে পুর থানার ওসি বাবুল দাস সহ বিশাল পুলিশ বাহিনী। মৃতদেহ উদ্ধার করে গোমতী জেলা হাসপাতাল মর্গে পাঠায় ময়না তদন্তের জন্য। ফরেন্সিক টিম ঘটনাস্থলে ছুটে গিয়ে ঘটনার নমুনা সংগ্রহ করেন। রাধাকিশোরপুর থানার পুলিশ একটি খুনের মামলা হাতে নিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য