Wednesday, May 29, 2024
বাড়িরাজ্যরাতের বেলা যুবককে মারধর, গ্রেপ্তার ৪, পলাতক ১

রাতের বেলা যুবককে মারধর, গ্রেপ্তার ৪, পলাতক ১

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৩ মে : পুলিশের দুর্বলতায় স্মার্ট সিটিতে রাতের বেলা আইন-শৃঙ্খলা প্রশ্নের মুখে! স্ত্রী হাসপাতালে ভর্তি থাকায় রাতের বেলা খাবার কিনতে আর এম এস চৌমুহনীতে বের হয়েছিলেন তেলিয়ামুড়ার এক যুবক। রাস্তায় পেয়ে তাকে বেধড়ক মারধর করল দুর্বৃত্ত বাহিনী। ছিনিয়ে নিয়ে যায় তার টাকা পয়সা। অবশেষে পুলিশের কাছে অভিযোগ জানানোর পর পুলিশ অভিযুক্ত রফিক মিয়া, অপূর্ব ঘোষ, প্রতীক দেব, দ্বীপায়ন পালকে গ্রেপ্তার করেছে। কিন্তু গা ঢাকা দিয়েছে মূল অভিযুক্ত অর্জিত সাহা।

তবে কি কারনে এই ঘটনা সংঘটিত করেছে সেটা স্পষ্ট নয়। তবে স্থানীয়দের অভিমত হয়তো নেশার জন্য তারা সেখানে ঘাটি করে বসে ছিল। এই যুবককে পেয়ে তাকে মারধর করেছে টাকা পয়সার জন্য। এ ধরনের মারপিটের ঘটনা গত দুদিন আগেও আগরতলা শহরের সেন্ট্রাল রোডে ঘটেছে। প্রতিদিন রাতের বেলা বিষিয়ে উঠছে আগরতলা শহর।

নিরাপত্তাহীনতায় ভুগছে শহরের প্রান কেন্দ্র। পূর্ব আগরতলা থানার পুলিশ এবং পশ্চিম আগরতলা থানার পুলিশের চরম গাফিলতি মাথাচাড়া দিয়ে উঠেছে দুর্বৃত্ত বাহিনী। রাতের বেলা শহর তাদের দখলে চলে যাচ্ছে। পুলিশ থানা থেকে বের হয়ে নিয়মিত টহলদারি চালায় না। এমনকি আগরতলা শহরের বিভিন্ন মোড়ে টিএসআর জওয়ানদের কর্তব্য পালনে দেখা যায় না। যার কারণে শহরের পোস্ট অফিস চৌমুহনি, আর এম এস চৌমুহনি, মন্ত্রী বাড়ির রোড, প্যারাডাইস চৌমুহনি, আশ্রম চৌমহনি, ধলেশ্বর, গান্ধীঘাট এবং এমবিবি কলেজ চত্বর সম্পূর্ণ নিরাপত্তাহীন। ছিনতাইবাজ ও দুর্বৃত্তবাহিনী হাতে গোটা শহর চলে যায়। মানুষ বাড়ি থেকে একা বের হতে পর্যন্ত এই দুর্বৃত্ত বাহিনীর জন্য ভয় পায়। পুলিশ যদি রাতের বেলা ধরপাকড় চালিয়ে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করত তাহলে হয়তো স্মার্ট সিটি নিরাপত্তা বজায় থাকতো।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য