Sunday, September 8, 2024
বাড়িরাজ্যশহরে পেট্রোল পাম্প গুলিতে দীর্ঘ লাইন, পেট্রোল নেই বহু পাম্পে

শহরে পেট্রোল পাম্প গুলিতে দীর্ঘ লাইন, পেট্রোল নেই বহু পাম্পে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩ মে : শুক্রবার সকাল থেকে আগরতলা শহরের বহু পেট্রোল পাম্পে ছিল দীর্ঘ লাইন। আবার কোন কোন পাম্পে ছিল না পেট্রোল। কৃত্রিম সংকটের সম্মুখীন রাজ্য! দুদিনের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার সম্ভাবনা বলে জানান এক পেট্রোল পাম্পের কর্ণধার। তিনি বলেন, আসামের কাছার জেলার সোনারপুর এলাকায় ভারী বৃষ্টির কারনে রেল লাইনে সমস্যা দেখা দেয়। ফলে রেল পরিষেবা মুখ থুবড়ে পড়েছিল।

 এতে করে রাজ্যের পেট্রোল পাম্প গুলিতে পেট্রোল ও ডিজেল সঙ্কটের আশঙ্কা দেখা দেয়। এই বিষয়টি মাথায় রেখে আগাম সতর্কতা হিসাবে পেট্রোল পাম্প গুলি থেকে পেট্রোল ও ডিজেল প্রদানের ক্ষেত্রে কিছু নির্দেশিকা জারি করে খাদ্য দপ্তর। সেই নির্দেশিকা মোতাবেক বর্তমানে পাম্প গুলি থেকে জ্বালানি দেওয়া হচ্ছে। সরকারি নির্দেশিকাকে দেখতে পেয়ে একাংশ বাইক ও গাড়ি চালক পাম্প গুলিতে ভিড় জমাতে শুরু করে। ফলে রাজধানীর অধিকাংশ পেট্রোল পাম্পে পেট্রোল ও ডিজেলের জন্য বাইক ও গাড়ির দীর্ঘ লাইন দেখা যায়। পেট্রোলের জন্য ঘণ্টার পর ঘণ্টা মানুষ লাইনে দাড়িয়ে থাকছে।

 পেট্রোল পাম্প মালিকদের বক্তব্য ইতিমধ্যে রেল পরিষেবা চালু হয়ে গেছে। শনিবারের মধ্যে জ্বালানি নিয়ে মালবাহী ট্রেন ধর্মনগর পৌঁছে যাবে। তারপর ধর্মনগর থেকে সমগ্র রাজ্যের বিভিন্ন পেট্রোল পাম্প গুলির উদ্দেশ্যে পেট্রোল ও ডিজেল নিয়ে তেলের ট্যাংকার গাড়ি রওয়ানা হয়ে যাবে। রবিবারের মধ্যে পেট্রোল পাম্প গুলিতে চাহিদা অনুযায়ী মিলবে পেট্রোল ডিজেল।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য