Wednesday, May 29, 2024
বাড়িরাজ্যমেয়ে বিয়ের স্বর্ণালংকার, নগদ অর্থ ও অন্যান্য সামগ্রী সহ বসতবাড়ি পুড়িয়ে দিল...

মেয়ে বিয়ের স্বর্ণালংকার, নগদ অর্থ ও অন্যান্য সামগ্রী সহ বসতবাড়ি পুড়িয়ে দিল দুর্বৃত্তরা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৪ এপ্রিল : মনুষ্যত্ব হারিয়েছে দুর্বৃত্তরা। মেয়ে বিয়ের স্বর্ণালংকার, নগদ অর্থ ও অন্যান্য সামগ্রী সহ বসতবাড়ি পুড়িয়ে দিল দুর্বৃত্তরা। ঘটনা মঙ্গলবার রাতে রাজধানীর রামনগর ৪ নং রোড স্থিত রামনগর স্পোর্টিং ক্লাব সংলগ্ন এলাকায়। জানা যায় এলাকার বাসিন্দা নিতাই দেবনাথের বাড়িতে ভাড়া থাকতেন ভোলানাথ সাহা।

 তিনি পেশায় একজন ডেকোরেটর ব্যবসায়ী। মঙ্গলবার বিকালে ভোলানাথ সাহা স্ত্রী ও মেয়েকে নিয়ে উদয়পুর বোনের বাড়িতে যান। বাড়িতে একা ছিল ভোলানাথ সাহার ছেলে। রাতের বেলায় ভোলানাথ সাহার ছেলে ডেকোরেটরের কাজে অন্যত্র ছিল। ভোলানাথ সাহার ভাগ্নে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে জানায় রাত্রি আনুমানিক সাড়ে ১১ টা নাগাদ সে খবর পায় তার মামার ঘরে অগ্নিসংযোগ ঘটেছে। সাথে সাথে সে ঘটনাস্থলে ছুটে আসে। বাড়িতে এসে দেখতে পায় গোটা বাড়ি আগুনের লেলিহান শিখা গ্রাস করে নিয়েছে। দমকল বাহিনীর কর্মীরা দীর্ঘ প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ততক্ষণে বসত ঘর, ঘরে থাকা আসবাবপত্র সহ সকল সামগ্রী পুড়ে ছাই হয়ে যায়। তিনি আরও জানান আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ঘরে রাখা ৫ লক্ষ ৪০ হাজার টাকা ও বোনের বিয়ের জন্য রাখা স্বর্ণালঙ্কার। তিনি অভিযোগ করেন ইচ্ছাকৃত ভাবে কেউ তাদের ঘরে অগ্নিসংযোগ করেছে। তিনি ঘটনার সঠিক তদন্তক্রমে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ ও সরকারি ভাবে সাহায্যের দাবি জানান।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য