Friday, May 31, 2024
বাড়িরাজ্য১০,৩২৩ চাকুরিচ্যুত হওয়ার জন্য কমিউনিস্ট এবং কংগ্রেসকে দায়ী করলেন মুখ্যমন্ত্রী

১০,৩২৩ চাকুরিচ্যুত হওয়ার জন্য কমিউনিস্ট এবং কংগ্রেসকে দায়ী করলেন মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৩ এপ্রিল : মঙ্গলবার পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী কৃতি সিং দেববর্মার সমর্থনে কাঞ্চনপুরে এক নির্বাচনে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে মুখ্য বক্তা ছিলেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। তিনি কংগ্রেস ও সিপিআইএমের সমালোচনা করে বলেন, কংগ্রেস ও সিপিআইএমের অশুভ জোটের কথা বলে শেষ করা যাবে না।

কিন্তু বর্তমান সরকার দুর্নীতিমুক্ত সরকার। আগামী দিনেও দুর্নীতিমুক্তভাবে রাজ্য এবং দেশ পরিচালনা করা হবে। ইউ পি এ সরকারের সময় শুধুমাত্র ভেজাল ছিল। ১০,৩২৩ -এর প্রসঙ্গক্রমে মুখ্যমন্ত্রী বলেন এর জন্য দায়ী কমিউনিস্টরা। তাদের জন্য এই মানুষগুলি চাকরি হারিয়েছে। বিশেষ করে বর্তমানে যারা কংগ্রেসকে রয়েছে তারা তৎকালীন সময়ে বিরোধী দলের হয়ে মামলা করে চাকরি গুলিকে হারানোর জন্য আরও বেশি মানুষকে বিভ্রান্ত করেছে। আর এখন তারা একে অপরের বন্ধু হয়েছে। সবচেয়ে আশ্চর্যের বিষয় হলো কংগ্রেস এবং সিপিআইএম তাদের হাতের খুন, সন্ত্রাসের রক্ত এখনো শুকায়নি। এখন তারা একে অপরের সাথে হাত মিলিয়েছে। এখন আবার তারা গণতন্ত্রের কথা বলছে।

 কিন্তু গণতন্ত্র তারা কখনো মানতো না। আরো বলেন দেশের জরুরি অবস্থার সময় কত লোককে তারা জেলে ঢুকিয়ে রেখেছে সেটা রাজ্যবাসী জানে। মুখ্যমন্ত্রী আর বলেন কংগ্রেস ও সিপিআইএম আজকে যে সংবিধানের কথা বলে দাবি করছে, সেটা কেউই পরিবর্তন করতে পারবে না। সুতরাং তারা বিজেপির ওপর যে সংবিধান পরিবর্তনের অভিযোগ তুলছে সেটা সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি করেন মুখ্যমন্ত্রী। রাজ্যের মানুষ এবং দেশের মানুষ কংগ্রেস সিপিআইএমের এই ভাওতাবাজি বুঝে গেছে বলে জানান মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রী আরও বলেন এটা প্রকৃত সময়, তাদের বিভ্রান্তমূলক প্রচারে কোন ভাবে যাতে কেউ কর্ণপাত না করেন। বিশেষ করে পশ্চিম ত্রিপুরা আসনে যে রেকর্ড সংখ্যক ভোট পড়েছে, সেই রেকর্ড যাতে পূর্ব ত্রিপুরা আসনের ক্ষেত্রেও হয় তার জন্য আহ্বান জানান মুখ্যমন্ত্রী।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য