Wednesday, May 29, 2024
বাড়িরাজ্যভোটের প্রস্তুতি নিয়ে ঊনকোটি জেলা পুলিশ প্রশাসনের সাংবাদিক সম্মেলন

ভোটের প্রস্তুতি নিয়ে ঊনকোটি জেলা পুলিশ প্রশাসনের সাংবাদিক সম্মেলন

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২২ এপ্রিল : গণতন্ত্রের সর্ববৃহৎ মহোৎসব অষ্টাদশ লোকসভা নির্বাচন।গণদেবতারা ভোট দানের মাধ্যমে দেশের গণতন্ত্রকে শক্তিশালী করার উদ্যোগ গ্রহণ করবে। এই নির্বাচনকে সুন্দর সুশৃংখল এবং শান্তিপূর্ণভাবে পরিচালনার জন্য ঊনকোটি জেলা পুলিশ প্রশাসন, আধা সামরিক বাহিনী, টি.এস.আর জওয়ানরা বিশেষ দায়িত্ব পালন করে থাকেন।

আগামী ২৬শে এপ্রিল পূর্ব ত্রিপুরা আসনের লোকসভা নির্বাচনকে সামনে রেখে ঊনকোটি জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে সোমবার বিকেলে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়৷ কৈলাসহরের কামরাঙ্গা বাড়ি পুলিশ লাইনে সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার কান্তা জাঙ্গীর, অতিরিক্ত পুলিশ সুপার ভি ডারলং, কৈলাসহরের মহকুমা পুলিশ আধিকারিক জয়ন্ত কর্মকার এবং কুমারঘাট মহকুমা পুলিশ আধিকারিক কমল দেববর্মা। সাংবাদিক সম্মেলনে জেলা পুলিশ সুপার জানিয়েছেন ঊনকোটি জেলায় ২২৫টি পোলিং স্টেশন রয়েছে। তার মধ্যে স্পর্শ কাতর পোলিং স্টেশন ২৫ টি রয়েছে।

পাবিয়াছড়া বিধানসভায় চারটি, ফটিকরায় বিধানসভায় দশটি, চন্ডিপুরে ছয়টি এবং কৈলাসহরে পাঁচটি স্পর্শ কাতর পোলিং স্টেশন রয়েছে। গোটা জেলায় ১২ টি নাকা পয়েন্টে সক্রিয়ভাবে তল্লাশি চলছে। পুলিশ সেক্টর ২৬টি রয়েছে। এখন অব্দি ৪৫০ জন টি.এস.আর জওয়ান জেলায় এসে পৌঁছেছে এবং কেন্দ্রীয় আধাসামরিক বাহিনী ৪৫ কোম্পানী এসে পৌঁছে গেছে। সর্বমোট ৯৩ কোম্পানি কেন্দ্রীয় আধা সামরিক জোওয়ান থাকবে গোটা জেলায়।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য