Friday, May 31, 2024
বাড়িরাজ্যপাকিস্তানী যুবক আটক ঘিরে চাঞ্চল্য সাব্রুমে

পাকিস্তানী যুবক আটক ঘিরে চাঞ্চল্য সাব্রুমে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২০ এপ্রিল : সাব্রুমে এক পাকিস্তানী যুবক আটককে কেন্দ্র করে সাব্রুম মহকুমা জুড়ে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। জানা গেছে শুক্রবার বিকেলে সাব্রুম থানা এলাকায় পাকিস্তানের করাচিতে জন্মগ্রহণকারী আয়ান আলম ওরফে আল আমিন নামে এক যুবককে স্থানীয় এলাকাবাসীরা ঘোরাফেরা করতে দেখে সন্দেহ হয়।

পরে এলাকাবাসী সাব্রুম থানায় খবর পাঠালে পুলিশ ছুটে গিয়ে পাকিস্তানের ওই যুবককে আটক করে থানায় নিয়ে আসে। থানায় নিয়ে আসার পর পুলিশের টানা কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তার জন্ম পাকিস্তানের করাচিতে। সেখান থেকে সে বাংলাদেশে তার বাবার সাথে বসবাস করছিল, সেখান থেকে সে কাজের উদ্দেশ্যে অবৈধভাবে ভারতের রাজধানীর দিল্লিতে গিয়ে কয়েক মাস কাজ করার পর পাকিস্তানের তার মায়ের কাছে যাওয়ার চেষ্টা করলেও সীমান্ত পেরিয়ে পাকিস্তানের যাওয়া সম্ভব হয়নি। পরে দিল্লি  পুলিশের হাতে আটক হয়ে এক মাস জেলে থাকার পর সেখান থেকে ছাড়া পেয়ে সোজা বাংলাদেশের যাওয়ার জন্য সাব্রুম সীমান্তে আসে।

সেখানে শুক্রবার বিকেলে পুলিশের হাতে আটক হওয়ার পর সবকিছুই পুলিশের কাছে স্বীকার করে। শুক্রবার রাতে সাব্রুম মহকুমা পুলিশ আধিকারিক সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানিয়েছেন ধৃত পাকিস্তানি যুবককে থানায় আটক করে দফায় দফায় জোর জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে। শুক্রবার রাতে ধৃত পাকিস্তানি যুবকের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা নথিভুক্ত করেছে পুলিশ। শনিবার পুলিশ রিমান্ড চেয়ে তাকে আদালতে প্রেরণ করা হবে। মহকুমা পুলিশ আধিকারিক জানিয়েছেন ধৃত যুবককে পুলিশ রিমান্ডে এনে প্রকৃত তথ্য বের করার চেষ্টা করা হবে। তবে ত্রিপুরা রাজ্যের পশ্চিম আসনে লোকসভা নির্বাচনের দিনে পাকিস্তানি যুবককে আটক করায় গোটা মহকুমা জুড়ে তীব্র চঞ্চল্য ছড়িয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য