Sunday, September 8, 2024
বাড়িরাজ্যগোটা দেশে একজনই প্রার্থী, তিনি হচ্ছেন মোদি: প্রতিমা ভৌমিক

গোটা দেশে একজনই প্রার্থী, তিনি হচ্ছেন মোদি: প্রতিমা ভৌমিক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১২ এপ্রিল : আসন্ন নির্বাচনকে সামনে রেখে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক ধনপুর বিধানসভা কেন্দ্রের তৈবান্দালে এক নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন। তিনি বলেন, গোটা দেশে ভারতীয় জনতা পার্টির একজনই প্রার্থী, তিনি হলেন মোদি। পদ্মফুলে বোতাম টিপলেই তা সরাসরি মোদিকে সমর্থন হবে।

বিরোধীদের কটাক্ষ করে প্রতিমা ভৌমিক বলেন, তাদের কাছে কোন রিপোর্ট কার্ড নেই তারা হাওয়াবাজিতে কথা বলেন। আমাদের কাছে রিপোর্ট কার্ড রয়েছে বিগত দিনে আমরা মানুষের জন্য কি করেছি। ২০১৯ লোকসভার নির্বাচনে স্বাধীন দেশে প্রথমবারের মতো কোনো প্রধানমন্ত্রী তথা মোদি রিপোর্ট কার্ড নিয়ে মানুষের কাছে হাজির হয়েছেন। মানুষকে ৩০০ অধিক আসনের কথা বলেছেন মানুষও ভারতীয় জনতা পার্টিকে ৩০০ পার করে দিয়েছেন। গত ১০ বছরে মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যে কাজ করেছেন তার নিরিখেই আমরা ৪০০ পার করার কথা বলছি, আমরা হাওয়াবাজি করি না।

গত ২০ বছরে একজন মানুষ এই কেন্দ্র থেকে জয়ী হয়ে মুখ্যমন্ত্রী হয়েছেন অথচ এই কেন্দ্রেই বিশুদ্ধ পানীয় জলের ব্যবস্থা ছিল না, বর্তমানে প্রতিটি ঘরে বিশুদ্ধ পানীয় জল পৌঁছে গেছে। আমরা প্রতিটি পরিবারকে প্রয়োজনের ভিত্তিতে প্রধানমন্ত্রী আবাস যোজনায় ঘর দিয়েছি। যারা ঘর পাননি তারা আগামী দিনে ঘর পাবেন। তাছাড়াও আয়ুষ্মান কার্ড প্রদান, পাকা রাস্তাঘাটের ব্যবস্থা করা হয়েছে,

এদিনের এই জনসভা থেকে ভারতকে আগামী দিনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তথা বিকশিত ভারত গঠনের জন্য ভারতীয় জনতা পার্টিকে ভোট দেবার জন্য আবেদন রাখেন প্রতিমা ভৌমিক।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য