Wednesday, May 29, 2024
বাড়িরাজ্যমানুষের আশীর্বাদ ও সমর্থনে রাজ্যের দুটি আসনে বিপুল ভোটে জয়ী হবেন বিজেপি...

মানুষের আশীর্বাদ ও সমর্থনে রাজ্যের দুটি আসনে বিপুল ভোটে জয়ী হবেন বিজেপি প্রার্থীরা: মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১২ এপ্রিল : জনগনের সার্বিক কল্যাণই ভারতীয় জনতা পার্টি নেতৃত্বাধীন সরকারের অন্যতম লক্ষ্য। মানুষের উন্নয়নকে ব্যাপক অগ্রাধিকার দিয়ে নিরন্তর কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। মানুষের এই সরকারের প্রতি আস্থা রয়েছে। আর সেই আস্থা থেকে আসন্ন নির্বাচনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থীরা বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে বিজয় হাসিল করবেন। মানুষের ভালোবাসা ও আশীর্বাদ তাদের জয়ী করবে।

                    আসন্ন লোকসভা নির্বাচনে পশ্চিম ত্রিপুরা আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেবের সমর্থনে শুক্রবার বিলোনিয়ায় আয়োজিত সুবিশাল নির্বাচনী পদযাত্রায় অংশগ্রহণ করে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। বিলোনিয়ার বনকর নদীর উত্তর পাড় থেকে এই শোভাযাত্রা শুরু হয়ে শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে।

                    এই নির্বাচনী প্রচারে সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাতে মুখ্যমন্ত্রী বলেন, আজকের এই র‍্যালিতে পশ্চিম ত্রিপুরা আসনের প্রার্থী আমার সঙ্গে ছিলেন। এই প্রচারাভিযানে মানুষের ব্যাপক সমর্থন পরিলক্ষিত হয়েছে। বাড়িঘর থেকে শুরু করে দোকানপাট থেকে মানুষ ব্যাপকভাবে ভারতীয় জনতা পার্টির প্রার্থীকে সমর্থন জুগিয়েছে। র‍্যালিতে প্রচুর সংখ্যায় কার্যকর্তারাও অংশগ্রহণ করেছেন। যা প্রত্যক্ষ করে খুবই ভালো লাগছে। আগামী ১৯ এপ্রিলের অপেক্ষায় মানুষ অপেক্ষা করছেন যে কবে পদ্ম চিহ্নে ভোট দেবেন। পশ্চিম আসনে আমাদের প্রার্থীকে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়ী করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে পাঠানো হবে। একইভাবে পূর্ব ত্রিপুরা আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী কৃতি সিং দেববর্মাও বিপুল ভোটে জয়যুক্ত হবেন। উন্নয়নমূলক কাজের নিরিখে মানুষ ভারতীয় জনতা পার্টির পাশে রয়েছে এবং আগামীতেও থাকবে।

                  এই নির্বাচনী প্রচারে অংশ নেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের প্রার্থী বিপ্লব কুমার দেব সহ দলের অনান্য নেতৃত্বে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য