Sunday, September 8, 2024
বাড়িরাজ্যভোট প্রচারে রাজ্যে আসতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও কেন্দ্রীয় গৃহমন্ত্রী অমিত...

ভোট প্রচারে রাজ্যে আসতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও কেন্দ্রীয় গৃহমন্ত্রী অমিত শাহ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১০ এপ্রিল : লোকসভা নির্বাচনকে সামনে রেখে ভোট পর্যায়ে আসতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং গৃহমন্ত্রী অমিত শাহ। শুক্রবার প্রদেশ বিজেপি কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে এই বিষয়ে বিস্তারিত জানিয়েছেন প্রদেশ বিজেপি মুখপাত্র সুব্রত চক্রবর্তী। তিনি জানান, ভারতীয় জনতা পার্টির দুজন প্রার্থী বিপ্লব কুমার দেব এবং কৃতী সিং দেববর্মা ঐতিহাসিক সংখ্যাগরিষ্ঠতায় জয়লাভ করবে।

একই সাথে আপকি বার ৪০০ পার, যে স্লোগান তোলা হয়েছে সেটা সার্থক হবে। আসন্ন নির্বাচনকে সামনে রেখে ত্রিপুরা রাজ্যে আগামী ১৫ এপ্রিল গৃহমন্ত্রী অমিত শাহ আসার জন্য আলোচনা চলছে। তিনি রাজ্যে এদিন আসলে কুমারঘাটে পি ডব্লিউ ডি ময়দানে জনসভা করবেন।

সেখান থেকে তিনি রাজ্যবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখবেন। পাশাপাশি আগামী ১৭ এপ্রিল পশ্চিম ত্রিপুরা আসনের সমাপ্ত প্রচারের দিন আগরতলা স্বামী বিবেকানন্দ ময়দানে জনসভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এদিন দুপুর একটায় জনসভা করে ত্রিপুরাবাসীকে সম্বোধন করবেন প্রধানমন্ত্রী। এই জনসভাকে ঐতিহাসিক গড়ে তোলার জন্য চেষ্টা করা হবে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিগত দিনে রাজ্যে এসে যে প্রতিশ্রুতি গুলি দিয়েছিলেন, সেগুলি অক্ষরে অক্ষরে পালন করেছিলেন। আগামী ১৭ এপ্রিল নির্বাচনী প্রচারে রাজ্যে এসে যে প্রতিশ্রুতি গুলি দেবে সেগুলি অক্ষরে অক্ষরে পালন করবে বলে অভিমত ব্যক্ত করে সুব্রত চক্রবর্তী। জানা যায় ইতিমধ্যে প্রধানমন্ত্রী সফর ঘিরে শুরু হয়েছে প্রশাসনিক প্রস্তুতি নেওয়ার কাজ। ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে আগরতলা শহর সহ গোটা রাজ্যের সীমান্তবর্তী এলাকা। থাকবে নিশ্চিদ্র নিরাপত্তার ব্যবস্থা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য