Wednesday, May 29, 2024
বাড়িরাজ্যদিল্লিতে জনজাতির আওয়াজ পৌঁছাবে কৃতি সিং দেববর্মা : রাজীব

দিল্লিতে জনজাতির আওয়াজ পৌঁছাবে কৃতি সিং দেববর্মা : রাজীব

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৬ এপ্রিল : পূর্ব ত্রিপুরা আসনের প্রার্থী কৃতি সিং দেববর্মা রাজ পরিবারেরই কন্যা। রাজ পরিবার বিগত দিনেও রাজ্যবাসীর সাথে ছিল, বর্তমানেও আছে এবং আগামী দিনেও থাকবে। আসন্ন লোকসভা নির্বাচনে জয়ী হয়ে তিনি দিল্লিতে জনজাতির আওয়াজ পৌঁছাবে।

শনিবার পূর্ব ত্রিপুরা আসনে বিজেপি মনোনীত প্রার্থী কৃতি সিং দেববর্মার সমর্থনে নির্বাচনী প্রচার ও যোগদান সভায় বক্তব্য রেখে এই কথা বললেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য। নির্বাচনী পচার সভা অনুষ্ঠিত হয় সুরমা বিধানসভা কেন্দ্রের মেনদি গোলক বাজারে। প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য বলেন, কংগ্রেস ও সিপিআইএমের অশুভ আঁতাত চিরতরে মুছে দিতে হবে। এর জন্য নির্বাচনী সমাবেশ থেকেই সংকল্প নিতে হবে। তিনি আরো বলেন, যারা আজ বলছে বিজেপি মনোনীত প্রার্থী কৃতি সিং দেববর্মা ত্রিপুরা রাজ্যের নয়, কিন্তু তারাই দীর্ঘ ২৫ বছর ত্রিপুরার রাজ পরিবারকে সম্মান করে নি।

তবে বর্তমান সরকার প্রতিষ্ঠিত হওয়ার পর বিমান বন্দরটি মহারাজার নামে উৎসর্গ করে দেওয়া হয়েছে। এবং আধুনিক রূপকার মহারাজা বীর বিক্রম কিশোর মানিক্যের জন্মদিনের দিন সরকারি ছুটির ঘোষণা করা হয়েছে। গড়িয়া পূজায় দু দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। কিন্তু ২৫ বছর এই সম্মানগুলি জানানো হয়নি। কিন্তু আগামী দিন কৃতি সিং দেববর্মা জয়ী হবেন। আর জিতেন্দ্র চৌধুরী হারিয়ে যাবে। কমিউনিস্টদের বিরুদ্ধে তিনি আরো বলেন, এখন তারা কংগ্রেসের লেজুরবৃত্তি করছে। দীর্ঘ ২৫ বছর সরকারে থেকে সিপিআইএম নিজেদের জনদরদী এবং জনজাতি দরদী সরকার বলে ব্যাখ্যা দিলেও তারা কিভাবে জনগণকে ও জনজাতি অংশ মানুষকে লুট করা যায় সেই চেষ্টাই করেছে। কৃষক শ্রমিক যুবক কারো জন্য কোন কাজ করেনি। বিশেষ করে তারা চেষ্টা করেছে কিভাবে রাজ্যে জনজাতি অংশের মানুষকে পিছিয়ে রাখা যায়। আর এইগুলি করতে কংগ্রেস কমিউনিস্টদের মদত করেছে কাঠগড়ায় তুললেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য। যোগদান সভায় ১৮০ জন ভোটার কংগ্রেস এবং সিপিআইএম ছেড়ে বিজেপি দলে যোগদান করেছে। তাদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে দলে স্বাগত জানিয়েছেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য