Friday, May 31, 2024
বাড়িরাজ্যপূর্বতন সরকার সংখ্যালঘুদের ভোট বাক্স হিসেবে ব্যবহার করত : মুখ্যমন্ত্রী

পূর্বতন সরকার সংখ্যালঘুদের ভোট বাক্স হিসেবে ব্যবহার করত : মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৫ এপ্রিল : বিরোধীদের কাছে ইস্যু নেই প্রচার করার। তাই তারা বিজেপি -র বিরুদ্ধে ফ্ল্যাগ, ফেস্টুন নষ্ট করার মিথ্যা অভিযোগ তুলছে। শুক্রবার ৭ রামনগর বিধানসভা কেন্দ্রে ভোট প্রচারে গিয়ে এমনটাই বললেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। রাজধানীর জয়পুর স্থিত ওয়ার্ড অফিস সংলগ্ন এলাকা থেকে মুখ্যমন্ত্রী নেতৃত্বের শুরু হয় পদযাত্রা।

 পদযাত্রায় উপস্থিত ছিল প্রচুর কর্মী সমর্থক। মুখ্যমন্ত্রী দাবি করেন জনগণের স্বার্থে বিভিন্ন কাজ করার প্রতিশ্রুতি নিয়ে বিজেপি জনসম্পর্ক অভিযান করছে। বিশেষ করে এলাকা থেকে বিজেপি মনোনীত প্রার্থী হয়েছেন দীপক মজুমদার। তিনি আগরতলা পুর নিগমের মেয়রের দায়িত্ব অত্যন্ত নিষ্ঠার সাথে পালন করেছেন। সুতরাং কাজের নিরিখে দীপক মজুমদার মানুষের মন জয় করেছে।

এবং এলাকার কার্যকর্তারা উনাকে শ্রদ্ধা করেন। বিশেষ করে এলাকার সংখ্যালঘু পরিবারদের সমর্থন রয়েছে। কিন্তু বিগত দিনে সংখ্যালঘু অংশের মানুষকে গরিব বানিয়ে রাখা হয়েছিল। তাদের ভোট বাক্স বানিয়ে ব্যবহার করত পূর্বতন সরকার। এখন তারা ভারতীয় জনতা পার্টির সাথে যুক্ত হচ্ছে। তাদের আর্থ সামাজিক উন্নয়ন হচ্ছে। আগামী দিনে তাদের উন্নয়ন আরো দ্রুত গতিতে হবে। সরকার সার্বিক উন্নয়নকে গুরুত্ব দিয়ে কাজ করে চলেছে বলে দাবি করেন মুখ্যমন্ত্রী। এদিন মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন মনোনীত প্রার্থী দীপক মজুমদার সহ অন্যান্য নেতৃত্ব।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য