Tuesday, April 16, 2024
বাড়িরাজ্যভারতবর্ষের মানুষকে আর ভাগ করা যাবে না, দেশের মানুষ ঐক্যবদ্ধ হয়ে লড়াই...

ভারতবর্ষের মানুষকে আর ভাগ করা যাবে না, দেশের মানুষ ঐক্যবদ্ধ হয়ে লড়াই করবে : রাজেন্দ্র রিয়াং

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৪ এপ্রিল : পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের ইন্ডিয়া ব্লকের প্রার্থী রাজেন্দ্র রিয়াং-এর সমর্থনে এক পথ সভা অনুষ্ঠিত হয় তেলিয়ামুড়ার অম্পি চৌমুহনী এলাকায়। এইদিনের পথ সভায় বক্তব্য রাখতে গিয়ে ইন্ডিয়া ব্লকের প্রার্থী রাজেন্দ্র রিয়াং বর্তমান শাশক দলের তীব্র সমালোচনা করেন। তিনি বলেন ভয়ভীতি দেখিয়ে, গুন্ডা বাহিনী দিয়ে মানুষের মুখ বন্ধ করে দেওয়া হয়েছে। তাই মানুষ বর্তমানে ঐক্যবদ্ধ হচ্ছে।

২৭ টি রাজনৈতিক দল এক জোট হয়ে ইন্ডিয়া জোট গঠন করেছে। ভারতবর্ষের মানুষকে আর ভাগ করা যাবে না। দেশের মানুষ ঐক্যবদ্ধ হয়ে লড়াই করবে। ইন্ডিয়া জোট শক্তিশালী হচ্ছে। দক্ষিন ভারতে বিজেপি একটি আসনও পাবে না। এইবার উত্তর প্রদেশেও ভোট পাবে না বিজেপি। ইন্ডিয়া ব্লকের প্রার্থী রাজেন্দ্র রিয়াং এইদিন মানুষের নিকট আশীর্বাদ প্রার্থনা করেন। তিনি তিপ্রা মথা দলেরও এইদিন সমালোচনা করেন। অপরদিকে সিপিআইএম রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী বক্তব্য রাখতে গিয়ে বলেন ২০১৪ সালে দেশের বেকারদের মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে ক্ষমতায় বসেছিল বিজেপি।

 ক্ষমতায় বসার পর তারা তাদের প্রতিশ্রুতি গুলি ভুলে যায়। উল্টো দেশের মানুষের অধিকার কেড়ে নিয়ে তুলে দেওয়া হয়েছে মুষ্টি মেয় কয়েকজন কর্পোরেটরের হাতে। মানুষের অধিকারকে সংকুচিত করার জন্য তারা কাজ করে গেছে বলে অভিযোগ করেন জিতেন্দ্র চৌধুরী। পথ সভায় ইন্ডিয়া ব্লকের প্রার্থী রাজেন্দ্র রিয়াং, সিপিআইএম রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী ছাড়াও উপস্থিত ছিলেন কংগ্রেসের প্রাক্তন বিধায়ক অশোক বৈদ্য, সিপিআইএম তেলিয়ামুড়া মহকুমা কমিটির সম্পাদক হেমন্ত কুমার জমাতিয়া, প্রাক্তন বিধায়ক মনিন্দ্র চন্দ্র দাস সহ অন্যান্যরা। এইদিন পথ সভা শুরুর আগে তেলিয়ামুরাতে এক সুবিশাল মিছিল সংগঠিত করা হয়। মিছিলে এইদিন কংগ্রেস ও সিপিআইএম কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য