Tuesday, April 16, 2024
বাড়িরাজ্যমহিলাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে থানা থেকে বাড়ি ফিরলো অভিযুক্ত

মহিলাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে থানা থেকে বাড়ি ফিরলো অভিযুক্ত

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৪ এপ্রিল : মহিলাকে থানায় নিয়ে চাপ সৃষ্টি করে মামলা প্রত্যাহার করল এক অভিযুক্ত। পরে অসহায় মহিলাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে বিশালগড় মহিলা থানা থেকে বাড়ি ফিরলো অভিযুক্ত। পুলিশের ভূমিকায় হতাশ হলো আক্রান্ত মহিলা ও তার পরিবার।

 অভিযোগ সম্প্রতি বিশালগড় থানার অন্তর্গত চড়িলাম আড়ালিয়া এলাকার এক মাঝ বয়সী মহিলা তার নিজ বাড়িতে স্নান করছিল, আর ঠিক সেই সময় একই এলাকার সুয়েল রানা নামে এক বিবাহিত যুবক ওই মহিলার স্নান করার ভিডিও করে মোবাইলে ধারণ করে নেয়, পরবর্তী সময়ে এই অশ্লীল ভিডিও এলাকার যুবকদের কাছে বিভিন্নভাবে ভাইরাল করে দেয়। কিছুদিন পর ওই মহিলা সহ মহিলার এক ছেলে এলাকার কিছু যুবকদের মোবাইলে এই ভিডিও দেখতে পায় আর তখন এই মহিলা বিশালগড় মহিলা থানার অভিযুক্ত সুয়েল রানার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

 বিশালগড় মহিলা থানার পুলিশ এই মহিলার অভিযোগ গ্রহণ করে সেদিনই অভিযুক্ত সোহেল রানাকে আটক করে থানায় নিয়ে আসে। ঘটনার অভিযুক্ত সোহেল রানাকে থানায় আটক করার পর   অভিযুক্ত সোয়েল রানাকে থানা থেকে ছাড়িয়ে আনতে  দৌড়ঝাপ শুরু হয়। পরে বিশালগড় মহিলা থানার পুলিশের সাথে কথা বলে অভিযোগকারী এই মহিলাকে থানায় ডেকে আনে মহিলাকে বিভিন্নভাবে চাপ সৃষ্টি করে মামলা প্রত্যাহার করতে বাধ্য করে। তখন বাধ্য হয়ে ওই মহিলা মামলা প্রত্যাহার করার আবেদন জমা দিয়ে হতাশ হয়ে বাড়িতে ফিরে যায় বলে অভিযোগ। যদিও এই মহিলা চেয়েছিলেন এই ধরনের চরিত্রহীন ব্যক্তিদের আইনের মাধ্যমে কঠোর শাস্তি দেওয়ার জন্য, কিন্তু তার বদলে এই মহিলা চাপের মুখে পড়ে মামলা প্রত্যাহার করে নিতে হলো। আর অন্যদিকে পার পেয়ে যাওয়া অভিযুক্ত সোহেল রানা মনের আনন্দে বাড়িতে ফিরে গেল। এই ঘটনা চাক্ষুষকারীদের মধ্যে প্রশ্ন উঠেছে পুলিশের ভূমিকা নিয়ে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য