Friday, May 31, 2024
বাড়িরাজ্যজনগণের সামনে এসে কংগ্রেস, সিপিআইএমের জোট বলতে লজ্জা হয় তাদের : মুখ্যমন্ত্রী

জনগণের সামনে এসে কংগ্রেস, সিপিআইএমের জোট বলতে লজ্জা হয় তাদের : মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১ এপ্রিল : সোমবার করবুক বিধানসভা কেন্দ্রের আশ্রম স্কুল মাঠে বিজেপি আইপিএফটি তিপ্রা মাথার যৌথ উদ্যোগে একটি নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। দুই নং পূর্ব ত্রিপুরা লোকসভা কেন্দ্রের ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী কৃতি সিং দেববর্মার সমর্থনে নির্বাচনী সভাটি অনুষ্ঠিত হয়। সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ মানিক সাহা।

মুখ্যমন্ত্রী আয়োজিত সভায় বক্তব্য রেখে বলেন, যাদের হাত থেকে রক্ত এখনো শুকায়নি তাদের সাথে হাত মিলিয়েছে কংগ্রেস। এবং বর্তমানে তাদের জনগণের সামনে এসে কংগ্রেস সিপিআইএমের জোট বলতে লজ্জা হয়। তাই তারা ইন্ডিয়া জোট বলছে। কিন্তু এই ইন্ডিয়া জোটের একজন বর্তমানে কারাগারে চলে গেছে। ধীরে ধীরে এটা আই -য়ে চলে আসবে। অর্থাৎ আমি! বিরোধীদের আক্রমণ করে মুখ্যমন্ত্রী আরও বলেন, কংগ্রেস ভবন থেকে সিপিআইএমের ফ্লেগ বের হয়। আর সিপিআইএমের অফিস থেকে কংগ্রেসের ফ্ল্যাগ বের হয়। এর চাইতে দুঃখজনক আর কিছু হতে পারে না।

কিন্তু তারা বুঝতে পারছে তাদের পায়ের নিচে মাটি নেই। তিনি আরো বলেন, ক্ষমতায় আসতে রাজ্যের সিপিআইএম এবং কংগ্রেস তিপরা মথার সঙ্গে জোট হতে চেয়েছিল। কিন্তু তিপরা মথা বুঝতে পেরেছে উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে চলতে হবে। তাই তারা বিজেপি -র সাথে জোট হয়েছে বলে জানান মুখ্যমন্ত্রী। সভায় এছাড়াও উপস্থিত ছিলেন প্রার্থী কৃতি সিং দেববর্মা, মন্ত্রী টিংকু রায়, মন্ত্রী শুক্লাচরণ নোয়াতিয়া, স্থানীয় বিধায়ক সঞ্জয় মানিক ত্রিপুরা সহ অন্যান্যরা। সভায় দলীয় কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য