Sunday, September 8, 2024
বাড়িরাজ্যকংগ্রেস ও সিপিআইএমের অবৈধ জোট মেনে নেয়নি চারবারের মুখ্যমন্ত্রী মানিক সরকার :...

কংগ্রেস ও সিপিআইএমের অবৈধ জোট মেনে নেয়নি চারবারের মুখ্যমন্ত্রী মানিক সরকার : বিপ্লব

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১ এপ্রিল : ইন্ডিয়া জোট সমর্থিত রামনগরবাসীর দুর্দশা রয়েছে। কারণ তাদের বিধানসভা উপনির্বাচনে কাস্তে হাতুড়িতে ভোট দিতে হবে, আর লোকসভা নির্বাচনে হাত চিহ্নে ভোট দিতে হবে। ফলে তারা আবোল তাবোল ভোট দিয়ে কংগ্রেস, সিপিআইএমকে জলাঞ্জলি দেবে। সোমবার ৭ রামনগর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত রাজনগর স্কুল মাঠে আয়োজিত জনসভায় এই কথা বলেন পশ্চিম ত্রিপুরা আসনের বিজেপি মনোনীত প্রার্থী বিপ্লব কুমার দেব। তিনি কংগ্রেস ও সিপিআইএমের উদ্দেশ্যে বলেন, ভারতীয় জনতা পার্টির বক্তব্য বিজেপি -র কাছে আগে থেকেই দুই রতন রয়েছে, তাই রতনে রতন চেনে। আর রতনের দরকার নেই।

 বিপ্লব কুমার দেব আরো বলেন, কমিউনিস্ট হাওলাত করেছে হাত চিহ্নকে। কিন্তু সেই হাত জামিনে আছে। এবং কংগ্রেস নেতা রাহুল গান্ধী দুর্নীতির কারণে জামিন পেয়ে আছে। আর কমিউনিস্টদের ত্রিপুরার জনতা জামিনে রেখেছে, তাই তাদের হিম্মত হয়নি লোকসভা নির্বাচনের পশ্চিম আসন থেকে তাদের প্রার্থী দাঁড় করানোর। তাই তাদের প্রায়শ্চিত্ত করার প্রয়োজন। তাদের কারণে ত্রিপুরার বহু মহিলা পাশবিক লালসার শিকার হয়েছে। বহু মানুষ খুন হয়েছে। রামনগরে মারপিট হয়েছে, মানুষজন বাড়ি ঘর ছাড়া হয়েছে। জোর করে এলাকার তৎকালীন কংগ্রেস প্রার্থী সুরজিৎ দত্তকে পরাজিত করা হয়েছিল। কিন্তু কমিউনিস্ট নেতাদের ভাগ্য ভালো, তখন নরেন্দ্র মোদি এবং অমিত শাহ ত্রিপুরাতে আসেনি। তারা যদি আসতেন তাহলে সাফ করে দিতাম বলে জানান বিপ্লব কুমার দেব। তিনি আর বলেন কমিউনিস্টরা এমন কোন কাজ করেনি যে তাদের মানুষ দীর্ঘ ২৫ বছর ক্ষমতায় রাখবে। বিপ্লব কুমার দেব কর্মীদের উদ্দেশ্যে বলেন, খাতায় লিখে রাখুন চারবারের মুখ্যমন্ত্রী মানিক সরকার কংগ্রেসকে ভোট দিয়ে ভোট ট্রান্সফার করবে না।

কারণ রামনগর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের মনোনীত সিপিআইএম প্রার্থী রতন দাস এবং লোকসভা পশ্চিম ত্রিপুরা আসনের ইন্ডিয়া জোট মনোনীত কংগ্রেস প্রার্থী আশীষ কুমার সাহার মনোনয়ন পত্র দাখিলের মিছিলে উপস্থিত ছিলেন না মানিক সরকার। উনার অনুপস্থিতি স্পষ্ট করেছে কংগ্রেস ও সিপিআইএমের অবৈধ জোটকে তিনি মেনে নিতে পারেননি। তিনি কমিউনিস্টদের উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুড়ে বলেন যদি হিম্মত থাকে তাহলে মানিক সরকারকে দিয়ে রামনগরে একটি বক্তব্য দিয়ে দেখানোর জন্য, এবং মানিক সরকার রামনগর এলাকায় এসে বলুক হাত চিহ্নে ভোট দিয়ে পশ্চিম ত্রিপুরা আসন থেকে আশীষ কুমার সাহারকে জয়যুক্ত করার জন্য। মাথা খারাপ! কখনো এই কথা বলবেন না মানিক সরকার। এভাবেই ইন্ডিয়া জোটকে কাঠগড়ায় তুললেন বিপ্লব কুমার দেব। আয়োজিত সভায় এছাড়াও উপস্থিত ছিলেন রামনগর বিধানসভা কেন্দ্রের উপ-নির্বাচনের বিজেপি প্রার্থী দীপক মজুমদার, মন্ত্রী সুশান্ত চৌধুরী সহ অন্যান্য নেতৃত্ব।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য