Sunday, April 21, 2024
বাড়িরাজ্যরাজনীতির জন্য কমিউনিস্ট কাউকে ছাড়ে নি, বহু মায়ের কোল খালি করেছে :...

রাজনীতির জন্য কমিউনিস্ট কাউকে ছাড়ে নি, বহু মায়ের কোল খালি করেছে : বিপ্লব

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৯ মার্চ : কংগ্রেস ও সিপিআইএম-এর কারনে ত্রিপুরা রাজ্যে বহু মানুষ খুন হয়েছে। মন্ত্রী বিধায়ককে খুন হতে হয়েছে। রাজনীতির জন্য তারা কাউকে ছাড়ে নি। বহু মায়ের কোল খালি হয়েছে। ত্রিপুরা রাজ্যের গরীব ও জনজাতিদের সবচেয়ে বেশি শোষন করেছে কমিউনিস্টরা। সিমনায় বিজেপির নির্বাচনী জনসভায় এই অভিযোগ করেন পশ্চিম আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব। এইদিন প্রথমে হেজামারা খোয়াই চৌমুনী থেকে সিমনা মণ্ডলের উদ্যোগে এক সুবিশাল বাইক মিছিলেল আয়োজন করা হয়। হুড খোলা গাড়িতে করে এই বাইক মিছিলে অংশগ্রহণ করেন বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব।

 হুড খোলা গাড়ি থেকে হাত নেরে রাআস্তার দুই পাশে অপেক্ষমাণ গণদেবতাদের নিকট তিনি আশীর্বাদ প্রার্থনা করেন। বাইক মিছিলটি সিমনার বৈরাগী পাড়ায় গিয়ে শেষ হয়। সেখানে আয়োজন করা হয় নির্বাচনী জনসভা। জনসভায় ভাষণ দিতে গিয়ে বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব বলেন লোকসভার প্রার্থীর পক্ষে প্রতি বাড়িতে যাওয়া সম্ভব নয়। তারপরও তিনি বুথে বুথে যাওয়ার চেষ্টা করছেন। রাজ্যের পূর্বতন সরকার মানুষের বাড়িতে জল পর্যন্ত পৌঁছে দিতে পারে নি। কিন্তু বর্তমান সরকারের সময়ে মানুষের বাড়িতে শুধুমাত্র জল নয় ৫ কেজি করে চাউল পৌঁছে যাচ্ছে প্রতি মাসে।

পূর্বতন সরকারের সময় কমিউনিস্টদের স্লোগান ছিল খাদ্য নেই, অন্ন নেই, বস্ত্র নেই ইত্যাদি। বর্তমানে এই স্লোগান শুনা যায় না। কমিউনিস্টদের সময় রাজ্যের মানুষকে চিকিৎসার জন্য রেশন কার্ড বন্ধক দিতে হতো। বর্তমানে কাউকে রেশন কার্ড বন্ধক দিতে হয়না। বিপ্লব কুমার দেব এইদিন দাবি করেন কমিউনিস্টরা কংগ্রেসকে ভোট দেবে না। কমিউনিস্টরা বিপ্লব কুমার দেবকে পদ্ম চিহ্নে ভোট দেবে। বিপ্লব কুমার দেব এইদিন কংগ্রেস ও কমিউনিস্টদের সমালোচনা করতে গিয়ে বলেন তাদের কারনে ৮০-র দাঙ্গা হয়েছে। এন এল এফ টি এবং এ টি টি এফ -এর জন্ম হয়েছে তাদের কারনে। কংগ্রেস ও সিপিআইএম-এর কারনে ত্রিপুরা রাজ্যে বহু মানুষ খুন হয়েছে। মন্ত্রী বিধায়ককে খুন হতে হয়েছে। রাজনীতির জন্য তারা কাউকে ছাড়ে নি। বহু মায়ের কোল খালি হয়েছে। ত্রিপুরা রাজ্যের গরীব ও জনজাতিদের সবচেয়ে বেশি শোষন করেছে কমিউনিস্টরা। জনসভায় বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব ছাড়াও উপস্থিত ছিলেন সিমনার বিধায়ক তথা প্রতিমন্ত্রী বৃষকেতু দেববর্মা সহ অন্যান্য নেতৃত্ব।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য