Sunday, April 21, 2024
বাড়িরাজ্যমানিক সরকার কংগ্রেস-সিপিআইএম -এর অবৈধ জোটকে মেনে নিতে পারেন নি : বিপ্লব

মানিক সরকার কংগ্রেস-সিপিআইএম -এর অবৈধ জোটকে মেনে নিতে পারেন নি : বিপ্লব

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৮ মার্চ :  প্রাকৃতিক দুর্যোগকে উপেক্ষা করে দক্ষিন জেলার বিলোনিয়া ও শান্তিরবাজারে ভোট প্রচার সারলেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব। এইদিন বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব প্রথমে যান বিলোনিয়ায়। বিলোনিয়ার বনকর এলাকা থেকে শুরু হয় বিপ্লব কুমার দেবের মিছিল। প্রবল ঝড় বৃষ্টিকে উপেক্ষা করে শতশত বিজেপি কর্মী সমর্থক এই মিছিলে অংশগ্রহণ করে।

ঝড় বৃষ্টি এতটাই বেশি ছিল যে, শেষ পর্যন্ত র্যা লি বন্ধ করে দিতে হয়। পরে বিপ্লব কুমার দেব চলে যান শান্তিরবাজার মহকুমার বীরচন্দ্র নগরে। সেখানে তিনি নির্বাচনী সমাবেশ করেন। নির্বাচনী সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব ইন্ডিয়া জোটের তীব্র সমালোচনা করেন। তিনি বলেন বুধবার ইন্ডিয়া জোটের প্রার্থী মনোনয়নপত্র জমা দেওয়ার সময় মিছিল করা হয়েছে। কিন্তু সেই মিছিলে দেখা যায়নি রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারকে। তার থেকে বুঝা যায় মানিক সরকার এই অবৈধ জোটের পক্ষে নেই। মানিক সরকার চারবার মুখ্যমন্ত্রী হয়েছেন।

কাস্তে হাতুরি চিহ্নে ভোট দিয়ে এসেছেন। কিন্তু জিবনের শেষ লগ্নে এসে এইবার হাত চিহ্নে ভোট দিতে হবে। হাত চিহ্নে ভোট দিতে হাত কাপবে মানিক সরকারকে। প্রকৃত কমিউনিস্ট নেতারা কোন দিন হাত চিহ্নে ভোট দিতে পারবে না। সেই সকল কমিউনিস্ট নেতাদের পদ্ম চিহ্নে ভোট দেওয়ার আহ্বান জানান বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব। তিনি আরও বলেন হাত চিহ্নে ভোট দিয়ে কোন লাভ হবে না। পদ্ম চিহ্নে ভোট দিলে রাজ্যের মানুষ সম্মান করবে। নির্বাচনী সমাবেশে বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব ছাড়াও উপস্থিত ছিলেন বিজেপি দক্ষিন জেলা সভাপতি শঙ্কর রায়, শান্তিরবাজারের বিধায়ক প্রমোদ রিয়াং সহ অন্যান্য নেতৃত্বরা। প্রাকৃতিক দুর্যোগকে উপেক্ষা করে হয় এই নির্বাচনী সমাবেশ। সমাবেশে বিজেপি কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য