Tuesday, April 16, 2024
বাড়িরাজ্যসঞ্জিৎ নন্দীর মৃতদেহ উদ্ধার হয়

সঞ্জিৎ নন্দীর মৃতদেহ উদ্ধার হয়

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৫ মার্চ : সোমবার সকালে ডম্বুর জলাশয়ে নিখোঁজ জেলে সঞ্জিৎ নন্দীর মৃতদেহ উদ্ধার হয়। কান্নায় ভেঙে পড়লো তার সহ গোটা পরিবার। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয় মর্গে।। উল্লেখ্য, শনিবার বিকালে অন্যান্য জেলেদের সাথে গণ্ডাছড়া এম.আর দাস পাড়ার বাসিন্দা জ্যোতিষ মল্লিক, প্রদীপ দাস, হরি দাস এবং যোগেশ্বর পাড়ার সনজিৎ নন্দী মাছ শিকার করতে ডম্বুর জলাশয়ে যায়।

 তারা চার জন একটি গ্রুপ করে মাছ শিকার করতে যায়। এক জেলে জানান প্রতিদিন জেলেরা গভীর রাতে মাছ শিকার করে ডম্বুর জলাশয় থেকে ফিরে আসার পর ভোর বেলা এক জায়গায় সকলে মাছ নিয়ে মিলিত হয়। রবিবার সকালে সকল জেলে মাছ নিয়ে আসলেও জ্যোতিষ মল্লিক, প্রদিপ দাস, হরি দাস ও সনজিৎ নন্দী মাছ নিয়ে আসে নি। তখন অন্যান্য জেলেদের সন্দেহ হয়। সাথে সাথে তাদের পরিবারের লোকজনদের সাথে যোগাযোগ করা হয়। কিন্তু তারা বাড়িতেও যায় নি। তারপর শুরু হয় খোঁজাখুঁজি। তখনই খবর আসে ডম্বুর জলাশয়ের সদান্দ পাড়া এলাকায় একটি কালচার শনিবার রাতে ঘূর্ণি ঝড়ের কারনে উল্টে গেছে। সাথে সাথে অন্যান্য জেলেরা ঘটনাস্থলে ছুটে যায়। ঘটনাস্থলে গিয়ে তারা দেখতে পায় মাছ শিকারের জন্য সরকার থেকে দেওয়া কালচারটি উল্টে রয়েছে।

 অন্যান্য জেলেদের ধারনা ঘূর্ণি ঝড়ের সময় জ্যোতিষ মল্লিক, প্রদীপ দাস, হরি দাস ও সনজিৎ নন্দী কালচার ঘরে আশ্রয় নিয়েছিল। কিন্তু কালচার উল্টে যাওয়ার ফলে তারা আর বেরিয়ে আসতে পারে নি। অন্যান্য জেলেরা খবর দেয় প্রশাসনকে। পাশাপাশি নিজেরাও ডম্বুর জলাশয়ে তল্লাসি অভিযান শুরু করে। তল্লাশি অভিযানে নামে এনডিআরএফ জওয়ানরা। দীর্ঘ সময় তল্লাশি অভিযান চালানোর পর উদ্ধার হয় নিখোঁজ সঞ্জিৎ নন্দী ছাড়া বাকি তিনজনের নিথর মৃতদেহ। সোমবার সকালে সঞ্জিৎ নন্দীর মৃতদেহ উদ্ধার হওয়ার পর এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য