Tuesday, April 16, 2024
বাড়িরাজ্যশাসক শিবিরের রুদ্ধশ্বাস বৈঠক

শাসক শিবিরের রুদ্ধশ্বাস বৈঠক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৫ মার্চ : বিজেপি, আই পি এফ টি এবং তিপরা মথা দল আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে এক গুরুত্বপূর্ণ বৈঠকের আয়োজন করা হয়। রাজধানীর একটি বেসরকারি হোটেলে এই রুদ্ধশ্বাস বৈঠক অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী ডঃ মানিক সাহা, পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের প্রার্থী বিপ্লব কুমার দেব, পূর্ব ত্রিপুরার লোকসভা আসনের প্রার্থী কৃতি সিং দেববর্মা, প্রদেশ বিজেপি -র সভাপতি রাজীব ভট্টাচার্যী সহ আই পি এফটি ও তিপরা মথা দলের দলের অন্যান্য মন্ত্রী বিধায়করা।

বৈঠকে আলোচনা হয় আসন্ন নির্বাচনের লড়াই কৌশল নিয়ে। গত কয়েকদিন ধরে জনগণের দুয়ারে গিয়ে দলের নেতৃত্ব কি রকম সাড়া পাচ্ছে সে বিষয় নিয়ে ঘন্টার পর ঘন্টা এই দিন আলোচনা চলে বেসরকারি হোটেলে। তবে দলীয় সূত্রে খবর পূর্ব ত্রিপুরা আসন নিয়ে শাসক শিবির রীতিমতো বেশি চিন্তিত। এ আসনে জয় ছিনিয়ে আনতে দলের নেতৃত্বদের কঠোর পরিশ্রম করতে হবে বলে মনে করছে। ভারতীয় জনতা পার্টির রাজ্য সভাপতি রাজীব ভট্টাচার্য জানিয়েছেন রাজ্যে বিজেপি আইপিএফটি জোট সরকার চলছিল। এরপর তিপ্রা মথার সঙ্গে যৌথ সমন্বয় হয়েছে।

এরই পরিপ্রেক্ষিতে সোমবার সমন্বয় বৈঠক সংঘটিত হয়েছে। এই বৈঠকে বিজেপি আইপিএফটি এবং তিপ্রা মথার সমস্ত বিধায়ক বিধায়িকা সহ সংগঠনের শীর্ষ পদাধিকারীরা উপস্থিত ছিলেন। একটি নির্দিষ্ট সমন্বয়ের ভিত্তিতে সভা নির্বাচনকে সামনে রেখে সকলের একসাথে মিলে যাতে কাজ করতে পারে একটি নির্দিষ্ট রূপরেখা তৈরি করা হয় এদিনকার এই বৈঠকে। মূলত পশ্চিম এবং পূর্ব ত্রিপুরা লোকসভা আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থীকে জয়যুক্ত করার লক্ষ্যেই সমন্বয়ের ভিত্তিতে এদিন এই রূপরেখা তৈরি করা হয়। আর এই সমন্বয়কে একেবারে নিচতলা পর্যন্ত শক্তিশালী করতে হবে। যা পুরোপুরি ভাবে গুরুত্ব দেওয়া হয় এই বৈঠকে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য