Sunday, September 8, 2024
বাড়িরাজ্যদুর্ঘটনায় প্রাণ হারালো ২৬ বছর বয়সী এল.আই.সি এজেন্ট

দুর্ঘটনায় প্রাণ হারালো ২৬ বছর বয়সী এল.আই.সি এজেন্ট

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৪ মার্চ : জিবি হাসপাতালে এসে ট্রলিতে ছেলের মৃতদেহ দেখে কান্নায় ভেঙে পড়লো মা। বাড়ির পাশে মাঠে খেলার জন্য গিয়েছিল তরুণ এল.আই.সি এজেন্ট জয়দ্বীপ দাস। সবশেষে বাড়ি ফেরার সময় মরা চৌমুহনি এলাকায় আসতে পণ্যবাহী গাড়ি তাকে ধাক্কা দেয়। পরে জিবি হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মৃত্যুর কোলে ঢলে পড়ে বলে জানা যায় তার পথচারীদের কাছ থেকে।

তারা জানায় এদিন জয়দীপ রাজধানীর মরা চৌমুহনি এলাকায় একটি হোটেলের সামনে দাঁড়িয়ে ছিল। তখন তাকে একটি পণ্যবাহী গাড়ি ধাক্কা দিয়ে চলে যায়। সাথে সাথে তাকে আহত অবস্থায় উদ্ধার করে জিবি হাসপাতালে নিয়ে আসছে পথচারীরা। কিন্তু কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে জিবি হাসপাতালে ছুটে আসে তার মা ও বোন। কিন্তু ছেলে শয্যাশায়ী দেহ দেখে চিৎকার করে বাকরুদ্ধ হয়ে যায় তার মা। মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয় মর্গে। এখন দেখার বিষয় স্মার্ট সিটির সিসি ক্যামেরা দেখে পুলিশ ঘাতক গাড়ি চালককে আটক করতে সক্ষম হয় কিনা।

কিন্তু শহরে প্রতিদিন এভাবে বেড়ে চলেছে দুর্ঘটনা। প্রান হারাচ্ছে তরতাজা যুবক। কিন্তু হেলদোল নেই প্রশাসনের। শহরের মধ্যে টিএআর দিয়ে ট্রাফিক পরিষেবা আরো বেশি নগ্ন করেছে প্রশাসন। পুরোপুরি ভাবে দায় এড়িয়ে চলায় ট্রাফিক ব্যবস্থা মুখ থুবড়ে পড়েছে বলে মনে করছে পথচারীরা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য