Tuesday, April 16, 2024
বাড়িরাজ্যস্কুটি পার্কিং ঘিরে ট্যাবলেট মাফিয়ার হাতে আক্রান্ত ব্যবসায়ী

স্কুটি পার্কিং ঘিরে ট্যাবলেট মাফিয়ার হাতে আক্রান্ত ব্যবসায়ী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৪ মার্চ : ট্যাবলেট মাফিয়ার হাতে আক্রান্ত মহারাজগঞ্জ বাজারের এক ফল ব্যবসায়ী বলে অভিযোগ। অভিযুক্ত ব্যবসায়ীর নাম মিন্টু। তার বাড়ি রাজধানীর জগহরিমুড়া এলাকায়। রবিবার সকালে মহারাজগঞ্জ বাজারে ঘটনার সূত্রপাত হয়েছে দ্বিচক্র যান পার্কিং নিয়ে। এদিন সকালবেলা কমল সরকার নামে এক ব্যবসায়ী মিন্টু হার্ডওয়ার স্টোর্স নামে দোকানের সামনে বাইক দাঁড় করিয়ে রাখেন।

তিনি কাজ করে স্কুটি নিতে এসে মিন্টুর মুখোমুখি হয়। মিন্টু জিজ্ঞাসা করেন তার দোকানের সামনে কেন স্কুটি রেখেছে। তখন কমল সরকার জানান, সকাল বেলা ওনার দোকান বন্ধ থাকা স্কুটি রেখে তার কাজ করতে যায়। তখনই মিন্টু কোমল সরকারের উপর হাত তোলে। শেষ পর্যন্ত দোকান থেকে রড নিয়ে এসে মারধর করার চেষ্টা করে। তখন অন্যান্য ব্যবসায়ীরা ছুটে গিয়ে মিন্টুকে দূরে সরায়। পরবর্তী সময়ে আহত কমল সরকার মহারাজগঞ্জ ফাঁড়ির পুলিশের কাছে একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগ মিন্টু বাজারে নেশার ট্যাবলেট বিক্রির সাথে জড়িত। এখন পর্যন্ত বহু ব্যক্তির সাথে এভাবে দুর্ব্যবহার করেছে। পুলিশ প্রশাসন তার বিরুদ্ধে কোন কঠোর ব্যবস্থা না নেওয়া দিনের পর দিন এই ঘটনা বাজারে বেড়ে চলেছে। এখন দেখার বিষয় অভিযুক্তের বিরুদ্ধে মহারাজগঞ্জ ফাঁড়ির পুলিশ কি ব্যবস্থা গ্রহণ করে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য