Tuesday, April 16, 2024
বাড়িরাজ্যত্রিপুরা বার এসোসিয়েশনের এক্সিকিউটিভ কমিটির নির্বাচন নিয়ে প্রস্তুতি চূড়ান্ত : রিটার্নিং অফিসার

ত্রিপুরা বার এসোসিয়েশনের এক্সিকিউটিভ কমিটির নির্বাচন নিয়ে প্রস্তুতি চূড়ান্ত : রিটার্নিং অফিসার

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২২ মার্চ : ত্রিপুরা বার এসোসিয়েশনের এক্সিকিউটিভ কমিটির নির্বাচন আগামী ২৪ মার্চ অনুষ্ঠিত হবে। সকাল ৯ টা থেকে শুরু হবে ভোট দান। ভোট শেষ হবে দুপুরে একটা সময়। দুপুর দুইটা থেকে ভোট গণনা শুরু হবে। এদিনই ফলাফল ঘোষণা করা হবে। তারপর আগামী ২০২৪-২৬ অর্থ বছরের নতুন এক্সিকিউটিভ কমিটির জয়ী প্রার্থীদের নাম ঘোষণা করা হবে।

শুক্রবার ত্রিপুরা বার এসোসিয়েশনে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে এ কথা জানান নির্বাচনের রিটার্নিং অফিসার আইনজীবী সন্দীপ দত্ত চৌধুরী। তিনি আরো বলেন, দীর্ঘদিন পর ত্রিপুরা বারের ১৫ টি শূন্য আসনের জন্য দ্বিমুখী লড়াই হতে চলেছে। সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন মৃনাল কান্তি বিশ্বাস ও পঙ্কজ বণিক, সহ-সভাপতি জন্য প্রতিদ্বন্দ্বিতা করবেন শুভাশিস দে, সুব্রত দেবনাথ, সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন রজত রায়, কৌশিক ইন্দু, সহ সম্পাদকের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবেন অমর দেববর্মা, অনুরাধা দেববর্মা, সুজয় সরকার ও উৎপল দাস। এবং ১০ টি সদস্যের পদের জন্য লড়াই করতে চলেছেন কুড়িজন প্রার্থী। নির্বাচনী প্রক্রিয়া চলাকালীন একাধিক অভিযোগ পাওয়া গেছে। সেইগুলি উধ্বর্তন কর্তৃপক্ষের নজরে নেওয়ার পর এ বিষয়ে শুক্রবার দুপুরে একটি বৈঠক করা হয়েছে।

সর্বমোট ভোটার ৫০০ জন। এর মধ্যে রয়েছে ৮০ জন নতুন ভোটার রয়েছেন। নির্বাচনের দিন ভোট কেন্দ্র থাকবে চারটি। প্রত্যেক বুথে ১২৫ জন করে ভোটার থাকবে। তিনি আরো জানান, যতগুলি মনোনয়ন পত্র জমা হয়েছে সবগুলোই বৈধ। কোন মনোনয়ন পত্র প্রত্যাহার করেননি কোন প্রার্থী। আরো বলেন, চূড়ান্ত ভোটার তালিকা অনুযায়ী ব্যালট পেপার তৈরী করা হয়েছে বলে জানান তিনি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য