Sunday, September 8, 2024
বাড়িরাজ্যস্বাধীনতার পর সবচেয়ে বড় ডাকাতি করেছে বিজেপি : সুদীপ

স্বাধীনতার পর সবচেয়ে বড় ডাকাতি করেছে বিজেপি : সুদীপ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২২ মার্চ : ২৮৫ কোটি টাকা আয়কর লেলিয়ে দিয়ে সিজ করেছে বিজেপি। নির্বাচনের প্রাক মুহুর্তে এভাবে নির্বাচনী প্রচারে কংগ্রেসকে বেকায়দায় ফেলে দেওয়ার চেষ্টা চলছে। কিন্তু ষড়যন্ত্রের কাছে হ্যান্ডিক্যাপ হয়ে গেলেও ময়দান ছাড়বে না কংগ্রেস। মানুষের আশীর্বাদ রুজি করে ময়দানে থেকে এই সরকারকে উপযুক্ত জবাব দেওয়া হবে। শুক্রবার প্রদেশ কংগ্রেস ভবনে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে এমনটাই বললেন বিধায়ক সুদীপ রায় বর্মন।

তিনি বলেন ভারতীয় জনতা পার্টি ভীতসন্ত্রস্ত। ইন্ডিয়া জোটকে ভয় পাচ্ছে। ফলাফল দেখবে কি অবস্থা হয় তাদের। ভারতীয় জনতা পার্টির নেতৃত্ব বলছে ৩৭০ আসন পাবে তারা এবং তাদের শরিক মিলে ৪০০ পার করবে। কিন্তু এই কথা কেন তারা বলছে সেটা ভালো করেই জানা আছে। কিন্তু বিজেপি সারা দেশে অবনতান্ত্রিক ও অসাংবিধানিক কাজের বিরুদ্ধে সহযোগিতার আহ্বান করা হচ্ছে জনগণের কাছে। নির্বাচনে ভারতীয় জনতা পার্টি পরাস্ত হতে চলেছে সেটা আচ করতে পেরে স্বাধীন মাধ্যমগুলিকে অপব্যবহার করছে অগণতান্ত্রিকভাবে। স্বাধীন ভারতের সবচেয়ে বড় ডাকাতি যদি হয়ে থাকে তাহলে সেটা ২০১৪ সালের পর ভারতীয় জনতা পার্টি দেশবাসীর সাথে করেছে। সিবিআই এবং ইডি -র মতো সংস্থা দ্বারা চাঁদা সংগ্রহ করতে এ ধরনের কাজে লাগিয়েছে।

 তাই তাদের চেয়ে বড় ডাকাত কেউ নেই। প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ কুমার সাহা বলেন, ভারতীয় জনতা পার্টি অনৈতিকভাবে নির্বাচনে জয়ী হতে চাইছে। জয়ের জন্য নানা পন্থা গ্রহণ করতে হচ্ছে তাদের। কিন্তু একের পর এক অগনতান্ত্রিক কাজ করে ঘৃণার রাজনীতি তৈরি করছে দেশে। জনগণকে নিয়ে গণতান্ত্রিকভাবে তাদের পরাস্ত করতে হবে বলে জানান আশীষ কুমার সাহা। আয়োজিত সাংবাদিক সম্মেলনে সুদীপ রায় বর্মন ও আশীষ কুমার সাহা ছাড়াও উপস্থিত ছিলেন প্রদেশ কংগ্রেসের আহ্বায়ক পবীর চক্রবর্তী।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য