Sunday, April 14, 2024
বাড়িরাজ্য৭ রামনগর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে : বিজেপি -র প্রার্থী হলেন দীপক মজুমদার

৭ রামনগর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে : বিজেপি -র প্রার্থী হলেন দীপক মজুমদার

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২২ মার্চ : বিভিন্ন নাম নিয়ে রামনগর বাসীর জল্পনার অবসান। অবশেষে ৭ রামনগর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনকে সামনে রেখে প্রার্থীর নাম ঘোষণা করল বিজেপি। ৭ রামনগর বিধানসভা এলাকায় প্রত্যাশিত ভাবেই বিজেপি প্রার্থী হলেন আগরতলা পুর নিগমের বর্তমান মেয়র দীপক মজুমদার। প্রয়াত বিধায়ক সুরজিৎ দত্তর উত্তরসুরী হিসাবে বিজেপি বেছে নিল মেয়র দীপক মজুমদারকে। এইদিন সর্বভারতীয় বিজেপির সাধারন সম্পাদক অরুন সিং-এর স্বাক্ষর করা এক বিজ্ঞপ্তির মাধ্যমে ৭ রাম নগর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে বিজেপি প্রার্থী হিসাবে দীপক মজুমদারের নাম ঘোষণা করা হয়।

ইতিপূর্বে এই কেন্দ্রে কংগ্রেস ও সিপিআইএম-এর জোট প্রার্থী হিসাবে রতন দাসের নাম ঘোষণা করা হয়েছে। উল্লেখ্য রামনগর কেন্দ্রের বিধায়ক সুরজিৎ দত্তর অকাল প্রয়াণে এই কেন্দ্রে উপনির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। কিছুটা বিলম্ব হলেও প্রয়াত বিধায়ক সুরজিৎ দত্তর উত্তরসুরী হিসাবে বিজেপি মেয়র দীপক মজুমদারকে বেছে নিল। রাম নগর কেন্দ্রের উপনির্বাচনে বিজেপি প্রার্থী হিসাবে মেয়র দিপক মজুমদারের নাম ঘোষণার পর দীপক মজুমদার প্রদেশ বিজেপি কার্যালয়ে যান। সেখানে পুস্প স্তবক দিয়ে বিজেপি কর্মী সমর্থকরা বিজেপি প্রার্থী দিপক মজুমদারকে শুভেচ্ছা জানান।

শুভেচ্ছায় আপ্লুত বিজেপি প্রার্থী দীপক মজুমদার সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান রামনগর বিধানসভা এলাকায় দীর্ঘ ৪০ বছর মানুষের সেবা করে গেছেন প্রয়াত বিধায়ক সুরজিৎ দত্ত। সুরজিৎ দত্তর অবর্তমানে বিজেপি দল ওনার উপর বিশ্বাস ও আস্তা রাখার জন্য তিনি বিজেপি দলের নেতৃত্বদের ধন্যবাদ জানান। তিনি আরও জানান প্রয়াত বিধায়ক সুরজিৎ দত্ত-র অসমাপ্ত কাজ গুলি তিনি সম্পন্ন করবেন। পাশাপাশি রামনগর বিধানসভা এলাকায় তিনি নতুন নতুন কাজ করবেন। রামনগর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে বিজেপি প্রার্থীর নাম ঘোষণার পর দিপক মজুমদারকে শুভেচ্ছা জানান রাজ্যের মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা, প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব, প্রদেশ বিজেপি সভাপতি রাজিব ভট্টাচার্য সহ অন্যান্যরা। এইদিকে প্রদেশ বিজেপি কার্যালয়ের সামনে আনন্দে মেতে উঠে বিজেপি কর্মী সমর্থকরা। উল্লেখ্য রামনগর কেন্দ্রের বিধায়ক সুরজিৎ দত্তের অকাল প্রয়াণে এই কেন্দ্রে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। কিছুটা বিলম্ব হলেও প্রয়াত বিধায়ক সুরজিৎ দত্তর উত্তরসুরী হিসাবে বিজেপি মেয়র দীপক মজুমদারকে বেছে নিল।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য