Sunday, September 8, 2024
বাড়িরাজ্যইন্ডিয়া জোটের বিরুদ্ধে ভোট প্রচারে বের হয়ে ঝড় তুললেন মুখ্যমন্ত্রী

ইন্ডিয়া জোটের বিরুদ্ধে ভোট প্রচারে বের হয়ে ঝড় তুললেন মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২২ মার্চ : ইন্ডিয়া জোটকে পরাস্ত করতে আসরে নেমেছেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। শুক্রবার সকাল থেকেই বিভিন্ন এলাকায় প্রচারে বের হয়ে তিনি নরেন্দ্র মোদির হয়ে ভোট প্রচার করেছেন। নরেন্দ্র মোদির আগামী দিনে কি লক্ষ্য রয়েছে সে বিষয়ে জনগণের কাছে তুলে ধরেছেন। এদিন সকালে মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা ১৪ বাধারঘাট বিধানসভা কেন্দ্রে প্রয়াত বিধায়ক দিলীপ সরকারের বাসভবনের সামনে থেকে এক মিছিলে অংশগ্রহণ করেন।

 সঙ্গে উপস্থিত ছিলেন মেয়র দীপক মজুমদার, স্থানীয় বিধায়িকা মিনা রাণী সরকার সহ বহু কর্মী সমর্থক। মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে জানান, ১৯ এপ্রিল এবং ২৬ এপ্রিল ভোট কবে আসবে এর জন্য অপেক্ষা করছে রাজ্যবাসী। কারণ জনগণ জানে দেশকে যদি শক্তিশালী করতে হয় তাহলে নরেন্দ্র মোদির হাতকে শক্তিশালী করতে হবে। তাই পুনরায় নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন সরকার প্রতিষ্ঠিত করতে ইতিমধ্যে ব্যাপক উচ্ছ্বাস লক্ষ্য করা যাচ্ছে। মুখ্যমন্ত্রী আরও বলেন যেখানেই ভোট প্রচারে যাচ্ছেন সেখানে গিয়েই লক্ষ্য করছেন, নরেন্দ্র মোদির উপর মানুষের আস্থা আছে। এবং বিগত দিন থেকে অধিক ভোটে জয়যুক্ত হবে বলে আশা ব্যক্ত করেন মুখ্যমন্ত্রী।

 মুখ্যমন্ত্রী আর বলেন, আজকের এই মিছিল দ্বারা শুধুমাত্র জনসম্পর্ক নয়, জনসমর্থন চায় বিজেপি। পাশাপাশি মুখ্যমন্ত্রী বলেন, রাজ্যে জাতি জনজাতির সব অংশের মানুষ মিলেমিশে একাকার হয়ে গেছে। রাজ্যের বিরোধী দল গুলির কাছে এখন আর ইস্যু নেই। তাই ত্রিপুরার দুটি আসনে জয় নিয়ে নিশ্চিত মুখ্যমন্ত্রী। তিনি বলেন, ৩৭০ আসন নিয়ে কেন্দ্রে পুনরায় নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন সরকার প্রতিষ্ঠিত হওয়ার যে লক্ষ্য নেওয়া হয়েছে তাতে দেখা যাচ্ছে ৩৭০ নয়, ৪০০ -র অধিক আসন নিয়ে প্রতিষ্ঠিত হবে ভারতীয় জনতা পার্টি।অপরদিকে পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে বিজেপি মনোনীত প্রার্থী বিপ্লব কুমার দেবের সমর্থনে বাড়ি বাড়ি প্রচারে বের হয়েছেন ২০ নং ওয়ার্ডের কাউন্সিলার রত্না দত্ত। শুক্রবার সকালে বাড়ি বাড়ি গিয়ে বিপ্লব কুমার দেবকে ভোট দেওয়ার জন্য তিনি জনগণের কাছে প্রচার করছেন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য