Sunday, April 21, 2024
বাড়িরাজ্যসিপিআইএম হল খুন সন্ত্রাসের পার্টি এবং কংগ্রেস হল উচ্ছৃংখলতার পার্টি : মুখ্যমন্ত্রী

সিপিআইএম হল খুন সন্ত্রাসের পার্টি এবং কংগ্রেস হল উচ্ছৃংখলতার পার্টি : মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৬ মার্চ : ভারতীয় জনতা পার্টি জনজাতি কার্যকর্তা সম্মেলন অনুষ্ঠিত হয় শনিবার। মিছিলটি শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে আগরতলা টাউন হলে পৌঁছায়। সেখানে সম্মেলনের শুভ উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। এছাড়াও উপস্থিত ছিলেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব, পূর্ব ত্রিপুরা আসনের বিজেপি কৃতি সিং দেববর্মা, প্রদেশ বিজেপির সভাপতি রাজীব ভট্টাচার্যী, তিপরা মথার সুপ্রিমো প্রদ্যোত কিশোর দেববর্মণ সহ অন্যান্য নেতৃত্ব।

 আয়োজিত অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী বক্তব্য রেখে বলেন, রাজ্যে ২৩ বছর ধরে রাজ্যে ব্রু-রিয়াং শরণার্থীদের সমস্যা চলছিল। তাদের জন্য কেউ চিন্তা করেনি। বর্তমান সরকার প্রতিষ্ঠিত হয়ে তাদের পুনর্বাসন দিয়েছে। সবচেয়ে বড় বিষয় হলো বর্তমান সরকার জনজাতিদের সম্মান দিতে জানে। প্রথম কোন জনজাতি মহিলাকে রাষ্ট্রপতি হিসেবে দেশে নির্বাচিত করেছে এই সরকার। এবং রাজ্যের বিমানবন্দরের নাম পরিবর্তন থেকে শুরু করে বিভিন্নভাবে রাজ্যের মহারাজা বীর বিক্রম কিশোর মানিক্যকে সম্মান জানানো হয়েছে। মুখ্যমন্ত্রী কংগ্রেস এবং সিপিআইএমকে সমালোচনা করে বলেন, কমিউনিস্টদের কাজই হলো বিভেদ সৃষ্টি করা। ভোট গেলে তারা মানুষকে ভুলে যায়। রাজ্যে বহু কলকারখানা ছিল। শ্রমিক মালিকদের মধ্যে সব সময় তারা বিভেদ সৃষ্টি করে রাখত।

তাই তারা বিভেদগামী পার্টি। এবং পরে দেখা যেত সেই বিভেদগামী পার্টি নেতা ফুলে কলা গাছ হয়ে গেছে। তিনি আরো বলেন, আশ্চর্য হয়, যে কংগ্রেসের বাড়ি ঘরে এত বছর কমিউনিস্টরা সন্ত্রাস করেছে তাদের সাথে গিয়ে হাত মিলিয়েছে কংগ্রেস। বর্তমানে দেখা যাচ্ছে কংগ্রেস অফিস থেকে সিপিআইএমের পতাকা বের হয়, আর সিপিআইএমের অফিস থেকে কংগ্রেসের পতাকা বের হয়। তাই বিজেপি বলে কংগ্রেস সিপিএম হলো অশুভ শক্তি। এ বিষয়ে যখন বিধানসভায় প্রশ্ন করা হয়েছিল তখন দুই দলের বিধায়ক কোন জবাব দিতে পারেনি। তারা মানুষের উন্নয়নের কথা ভাবে না। শুধু নিজের উন্নয়নের কথা হবে। তাই সিপিআইএম হল খুন সন্ত্রাসের পার্টি এবং কংগ্রেস হল উচ্ছৃংখলতার পার্টি। পরবর্তী সময় তিপরা মথাকে তাদের সাথে একাকার হওয়ার জন্য আহ্বান করেছিলেন। কিন্তু তিপরা মথা বুঝতে পেরেছে বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দ্বারাই জনজাতিদের উন্নয়ন সম্ভব। তিনি আরো বলেন, জাতি জনজাতি মিলে এক ত্রিপুরা শ্রেষ্ঠ ত্রিপুরা গড়ার লক্ষ্যে কাজ করে চলেছে বর্তমান সরকার বলে জানান তিনি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য