Saturday, September 7, 2024
বাড়িরাজ্যস্বামীর পর গৃহবধূকে অপহরণের হুমকি দেওয়ার অভিযোগ তুলে থানায় দারস্থ গৃহবধূ

স্বামীর পর গৃহবধূকে অপহরণের হুমকি দেওয়ার অভিযোগ তুলে থানায় দারস্থ গৃহবধূ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৪ মার্চ : স্বামী নিখোঁজ হওয়ার পর এবার গৃহবধূ ও তার দুই সন্তানকে গায়েব করে নেওয়ার হুমকি দিল দুর্বৃত্তরা। দুর্বৃত্তদের দাবি তাদের বিরুদ্ধে করা মামলা অবিলম্বে প্রত্যাহার করার জন্য। শেষ পর্যন্ত গৃহবধূ প্রান রক্ষার জন্য বাপের বাড়িতে গিয়ে আশ্রয় নেয়।

পুলিশের নিষ্ক্রিয় ভূমিকার কারণে মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে দাবি করেন তার স্বামীকে খুঁজে বের করে দেওয়ার জন্য যাতে অভিযুক্তদের আটক করা হয় এবং তাদের বিরুদ্ধে কঠোর শাস্তির ব্যবস্থা করেন। ঘটনা এয়ারপোর্ট থানাধীন বৈশ্য পাড়া এলাকায়। গৃহবধুর স্বামীর নাম সন্তোষ দাস। গৃহবধূ অভিযোগ, বিগত বছর ২৩ আগস্ট তার স্বামী নিখোঁজ হয়ে যাওয়ার পর অপহরণ মামলা করা হয়েছিল বিমল কৃষ্ণ দেব, চন্দন চক্রবর্তী, জয়দীপ বেলি, প্রীতম মালাকার, সঞ্জীব চক্রবর্তী, হিমাদৃষ সাহার বিরুদ্ধে।

গৃহবধূ রুমা বৈদ্য দাসের অভিযোগ, তার স্বামীকে নিখোঁজ করেছে এই অভিযুক্তরা। এখন পিস্তল উঁচিয়ে গোটা পরিবারকে গায়েব করে দেবে বলে হুমকি দিচ্ছে। গত ২৮ ফেব্রুয়ারি এবং গত ২ মার্চ গৃহবধূ বাড়ি থেকে বের হওয়ার পর হুমকি দিয়েছে। বিকি নামে এক যুবক মারুতি গাড়ি নিয়ে এসে এখন পর্যন্ত দুবার হুমকি দিয়েছে। তার সাথে থাকে তার স্বামীর অপহরণ করার পেছনে যারা জড়িত তারা। বর্তমানে প্রাণ রক্ষার জন্য গান্ধীগ্রাম স্থিত বাপের বাড়িতে আশ্রয় নিয়েছেন গৃহবধূ। আরো জানান এখন পর্যন্ত থানায় কুড়ি থেকে বাইশ বার এসেছেন। পুলিশের দুর্বলতার কারণে তার স্বামীকে ফিরে পাচ্ছে না এবং অভিযুক্তরা পার পেয়ে যাচ্ছে। মূল অভিযুক্ত দুর্গা প্রসন্ন দেব। তাকে আটক করলে সমস্ত রহস্য বের হয়ে আসবে বলে অভিমত গৃহবধুর ভাইয়ের। গৃহবধূ এদিন পুলিশেরও দুর্বলতার অভিযোগ তুলে জানান, অভিযুক্তদের সাথে জড়িত হয়েছে থানার কিছু পুলিশ কর্মী। যার কারণে তারা অভিযুক্তদের আটক করছে না বলে মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য