Tuesday, April 16, 2024
বাড়িরাজ্যদুই পক্ষের মধ্যে মারপিটে আহত তিন

দুই পক্ষের মধ্যে মারপিটে আহত তিন

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৪ মার্চ : সামান্য বিষয়কে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে মারপিটে আহত তিনজন। ঘটনা কমলাসাগর বিধানসভার কমলাসাগর মিয়াপাড়া এলাকায়। ঘটনার বিবরণে জানা যায় সামান্য কোন একটি বিষয়কে কেন্দ্র করে লিটন এবং হানিফ মিয়ার মধ্যে তর্ক বিতর্ক হয়। তাও আবারও মোবাইল ফোনের মধ্যে।

 কিন্তু একটা সময় মোবাইলের মধ্যে বিতর্ক হওয়ার পর শেষপর্যন্ত সেই মারপিট গড়াই দোকানের মধ্যে। এতে আহত হয় তিনজন। বর্তমানে তিন জনের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর হওয়াতে মধুপুর হাসপাতাল থেকে হাঁপানিয়া হাসপাতালের রেফার করা হয়। পরবর্তী সময়ে আক্রান্তের পরিবারের পক্ষ থেকে মধুপুর থানায় অভিযুক্ত ছয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। ঘটনার বিবরণে জানা যায়, রবিবার দুপুরবেলা সামান্য একটি বিষয়কে নিয়ে লিটন মিয়া এবং হানিফের মধ্যে তর্ক বিতর্ক হয় মোবাইলের মধ্যে।

কিন্তু মোবাইলে তর্ক বিতর্ক হওয়ার পর হানিফ মিয়া উত্তেজিত হয়ে লিটন মিয়াকে মারধর শুরু করলে আত্মরক্ষার জন্য ছুটে আসে কাজল মিয়ার দোকানে। কিন্তু শেষ পর্যন্ত হানিফ মিয়া উত্তেজিত হয়ে তার কয়েকজন ভাই এবং শ্যালককে নিয়ে লিটন মিয়ার উপর আক্রমণ চালায়। এমন সময় লিটনা মিয়াকে বাঁচাতে গেলে আক্রান্ত হয় কাজল মিয়া এবং শফিক মিয়া। একটা সময় পরিস্হিতি ভয়ানক আকার ধারণ করে হানিফ মিয়ার বাড়ির পক্ষ থেকে কুদ্দুস মিয়া, হারুন বাদশা, হিরন বাদশা, নিমুল বাদশা এবং হানিফ মিয়ার শ্যালক ইমন মিয়া ধারালো অস্ত্র এবং লাঠি দিয়ে লিটন মিয়া, কাজল মিয়া এবং শহীদ মিয়ার উপর আক্রমণ চালায়। যার প্রেক্ষিতে লিটন মিয়া এবং কাজল মিয়ার মাথা ফেটে যায়। শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। পরবর্তী সময়ে ছুটে আসে মধুপুর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে তাদের অবস্থা গুরুতর হওয়াই হাপানিয়া হাসপাতাল রেফার করা হয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য