Tuesday, April 16, 2024
বাড়িরাজ্যমুখ্যমন্ত্রীর হাত ধরে অযোধ্যার উদ্দেশ্যে রওনা হলো আরো এক বিশেষ ট্রেন

মুখ্যমন্ত্রীর হাত ধরে অযোধ্যার উদ্দেশ্যে রওনা হলো আরো এক বিশেষ ট্রেন

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৭ ফেব্রুয়ারি : অযোধ্যায় রামের দর্শনের উদ্দেশ্যে মঙ্গলবার রাজ্যের তীর্থযাত্রীদের নিয়ে যাত্রা শুরু করে আরও একটি আস্থা বিশেষ ট্রেন। মঙ্গলবার সকালে আগরতলা রেল স্টেশন থেকে এই বিশেষ ট্রেন অযোধ্যার উদ্দেশ্যে রওয়ানা হয়। এর সূচনা করেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। সবুজ পতাকা নেড়ে সূচনা করেন।

 ট্রেনের ভেতরে প্রবেশ করে মুখ্যমন্ত্রী কথা বলেন যাত্রীদের সাথে। ত্রিপুরার জনগণের জন্য এই বিশেষ ট্রেনের এই সুবিধা প্রদানের জন্য মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানান। তারপর মুখ্যমন্ত্রী বক্তব্য রেখে বলেন, গত বাইশ জানুয়ারি অযোধ্যায় রাম মন্দিরের প্রতিষ্ঠা হয়েছে। সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রামলালার প্রতিষ্ঠা করেছেন। ৫০০ বছর পর দেশবাসী স্বপ্ন পূরণ হয়েছে।

কারণ রাম মানে দেশবাসী কাছে একটি আস্থা। প্রধানমন্ত্রীর তৎপরতায় রাম মন্দির প্রতিষ্ঠিত হওয়া সম্ভব হয়েছে। ইতিমধ্যে তিনটি বিশেষ ট্রেন রাজ্য থেকে দর্শনার্থীদের নিয়ে অযোধ্যার উদ্দেশ্যে রওনা হয়েছে। যারা গেছে তাদের সকলের কাছে মুখ্যমন্ত্রীর একটাই আহ্বান যাতে রামের কাছে রাজ্যের মঙ্গল কামনা করেন। এদিন মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য সহ অন্যান্য বিজেপি কারযকর্তা। যা বলা যায় এক ঢিলে দুই শিকার, একদিকে অনুষ্ঠানের উদ্বোধন, অপরদিকে লোকসভা নির্বাচনের আগে মানুষের কাছে পৌঁছানোর আরো এক বড় সুযোগ। এদিন যাত্রীদের সাথে মুখ্যমন্ত্রী কথা বলার পাশাপাশি সেলফিও তুলেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য