Tuesday, February 27, 2024
বাড়িরাজ্যঅস্থিরতা সৃষ্টি করে ঘোলা জলে মাছ ধরার চেষ্টা করলে কোন লাভ হবে...

অস্থিরতা সৃষ্টি করে ঘোলা জলে মাছ ধরার চেষ্টা করলে কোন লাভ হবে না : মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১০ ফেব্রুয়ারি : ত্রিপুরা রাজ্যে দাঙ্গা লাগানোর জন্য এখনো অনেকে চেষ্টা করছে। কিন্তু কোন লাভ হবে না। অস্থিরতা সৃষ্টি করে ঘোলা জলে মাছ ধরার চেষ্টা করলে কোন লাভ হবে না।

মানুষ সবকিছু বুঝতে পারছে, দেখছে। জাতি জনজাতি সকলকে নিয়ে এক ত্রিপুরা শ্রেষ্ঠ ত্রিপুরা গড়া সরকারের লক্ষ্য। শনিবার আমবাসা পুর পরিষদের নবনির্মিত ভবনের উদ্বোধন করে এই কথা বলেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। এইদিন প্রথমে ফলক উন্মোচন করে, এবং পরে ফিতা কেটে আমবাসা পুর পরিষদের নব নির্মিত ভবনের উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী।

পরে আমবাসা টাউন হলে হয় মূল অনুষ্ঠান। অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন রাজ্যের পূর্বতন সরকার সমস্যা সৃষ্টি করে সরকারে টিকে থাকত। কিন্তু বর্তমান রাজ্য সরকার সমস্যা নিরসন করে সরকারে থাকতে চায়। সেই দিশাতে বর্তমান সরকার কাজ করছে। বিগত দুই বছরে আমবাসায় অনেক গুলি উন্নয়ন মূলক কাজ হয়েছে। ধলাই জেলা হাসপাতালে কার্ডিয়াক কেয়ার সেন্টার চালু করা হয়েছে। সদ ইচ্ছা থাকলে সবকিছু সম্ভব। অর্থের কোন অভাব নেই। প্রধানমন্ত্রী ত্রিপুরা রাজ্যকে হীরা মডেল দিয়েছেন। নতুন করে চারটি জাতীয় সড়কের অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় সরকার। ত্রিপুরা রাজ্যে চারটি রোফওয়ে হবে। ত্রিপুরা রাজ্যে মেডিক্যাল কলেজ ও হাসপাতাল খোলার জন্য বহিঃরাজ্য থেকে উদ্যোক্তারা বর্তমানে রাজ্যে আসছে। তারা ত্রিপুরা রাজ্যে বিনিয়োগ করতে চাইছে বলে জানান মুখ্যমন্ত্রী। উল্লেখ্য আমবাসা টাউন হল সংলগ্ন এলাকায় ৩ কোটি ১৭ লক্ষ্য টাকা ব্যয়ে তৈরি করা হয়েছে আমবাসা পুর পরিষদের নতুন ভবন। এইদিনের উদ্বোধনি অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা ছাড়াও উপস্থিত ছিলেন আমবাসা পুর পরিষদের ভাইস চেয়ারম্যান গোপাল সূত্রধর, ধলাই জেলার জেলাশাসক সিদ্ধার্থ শিব জাসওয়াল, বিএসি চেয়ারম্যান পরিমল দেববর্মা, ধলাই জেলার জেলা সভাধিপতি অনাদি সরকার, মহকুমা শাসক সঞ্জীত দেববর্মা সহ অন্যান্যরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য