Sunday, September 8, 2024
বাড়িরাজ্যবিজেপি -র গ্রাম চলো অভিযানের ঘোষণা

বিজেপি -র গ্রাম চলো অভিযানের ঘোষণা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৬ ফেব্রুয়ারি : লোকসভা নির্বাচনকে সামনে রেখে জনসংযোগে গুরুত্ব দেবে শাসক শিবির। মঙ্গলবার প্রদেশ বিজেপি কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে কর্মসূচির ঘোষণা দিলেন প্রদেশ বিজেপি -র সাধারণ সম্পাদক অমিত রক্ষিত। তিনি বলেন, ভারত তখনই বিকশিত হবে যখন ভারতের গ্রাম বিকশিত হবে। দেশের ৭০ শতাংশ মানুষ গ্রামে বাস করে।

তাই “গ্রাম চলো অভিযান” নামে একটি কর্মসূচি গ্রহণ করেছে ভারতীয় জনতা পার্টি। দেশের ৭ লক্ষ গ্রামে গিয়ে মানুষের কাছে পৌঁছাতে জনসংযোগ অভিযানের অঙ্গ হিসেবে গ্রাম চলো অভিযান কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। পাশাপাশি শহরাঞ্চলের জনসংযোগ কর্মসূচি চলবে। ত্রিপুরা রাজ্যের ৩,৩৪৯ টি বুথে এই কর্মসূচিতে অংশ নেবে ৩,৩৪৯ জন নেতৃত্ব। এবং তারা সেই বুথে একদিন জনসংযোগ করবে। মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা এই কর্মসূচিতে অংশ নিতে সুরমা বিধানসভা কেন্দ্রে যাবেন।

নেতৃত্ব এই কর্মসূচিতে অংশ নিয়ে বুথ কমিটি গুলি নিয়ে সভা, ভোটার তালিকা গুলি পরিদর্শন করবেন, নতুন ভোটারদের সাথে মিলিত হবে, বুথের বিশিষ্ট নাগরিকদের সাথে দেখা করবেন, বিকশিত ভারত সংকল্প যাত্রা মাধ্যমে যারা বেনিফিশিয়ারি হয়েছে তাদের সাথে দেখা করে কথা বলবেন এবং মুক্তিযোদ্ধা ও শহিদ কেউ থাকলে সেই পরিবারের সাথে দেখা করে কথা বলবেন নেতৃত্ব। এই কর্মসূচির জন্য প্রথম পর্যায়ে ২০ জানুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত প্রস্তুতি চলেছে। ৭ ফেব্রুয়ারি থেকে নিবাসী উপবাস শুরু হবে। চলবে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত। তারপর ১৪ ফেব্রুয়ারি হবে সমীক্ষা বৈঠক বলে জানান তিনি।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য