Tuesday, February 27, 2024
বাড়িরাজ্যনব্য ভোটার বিজেপি'র ভরসা, বৈঠক হলো প্রদেশ কার্যালয়ে

নব্য ভোটার বিজেপি’র ভরসা, বৈঠক হলো প্রদেশ কার্যালয়ে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৯ জানুয়ারি : সবকিছু ঠিক থাকলে আগামী কয়েক মাসের মধ্যেই অনুষ্ঠিত হতে চলেছে লোকসভা নির্বাচন। নির্বাচনে ত্রিপুরার দুটি আসনে শাসক শিবিরের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর এই দুটি আসনে জয়ী হতে শাসক শিবিরের কাছে প্রধান ভরসা হলো নব্য ভোটার। সোমবার তাদের নিয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। প্রদেশ বিজেপি কার্যালয়ে অনুষ্ঠিত হয় এই আলোচনা সভা। উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য সহ অন্যান্যরা।

 প্রদীপ প্রজ্জলনের মধ্যদিয়ে আলোচনা সভার সূচনা করেন প্রদেশ বিজেপি সভাপতি। এইদিনের আলোচনা সভায় বিজেপির বিভিন্ন জেলা সভাপতিরাও উপস্থিত ছিলেন। প্রদেশ বিজেপি সভাপতি জানান লোকসভা নির্বাচনকে সামনে বিজেপি দল সক্রিয় রয়েছে। প্রদেশ বিজেপির লক্ষ্য দেশের বর্তমান প্রধানমন্ত্রীকে পুনঃরায় প্রধানমন্ত্রী করা। রাজ্যের দুইটি লোকসভা আসনে বিজেপি প্রার্থীদের জয়ী করে নরেন্দ্র মোদীর হাতকে শক্তিশালী করা হবে। তার জন্য বিভিন্ন সময়ে বিভিন্ন সাংগঠনিক বৈঠক করা হয়। কিছুদিন পূর্বে স্ব-সহায়ক দলের সদস্যাদের নিয়ে শক্তি বন্ধন বৈঠক করা হয়েছে।

 গ্রাম চলো অভিযানের প্রস্তুতি চলছে। সোমবার দুইটি লোকসভা আসনের নবীন ভোটারদের নিয়ে বৈঠক করা হয়েছে। নব্য ভোটারদের কাঁধে ভর করতে না পারলে রাজ্যের দুটি আসনেই শাসক-শিবিরের জন্য কঠিন হতে পারে বলে মনে করছে দলের শীর্ষ নেতৃত্ব। ২০১৮ -র পর যাদের নাম হয়েছিল বাইক বাহিনীর তারা আজ ছন্নছাড়া। পেটের তাগিদে কেউ ছেড়েছে দল, আবার কেউ ছেড়েছে রাজ্য। দলের শক্তি এখন তলান্নিতে গিয়ে পৌঁছেছে। তবে যতদূর জানা যায় এদিন বৈঠকে নব্য ভোটারদের ঘরে ঘরে সুশাসন, মহিলা স্ব-শক্তিকরণ, কেন্দ্রীয় ও রাজ্য প্রকল্প নিয়ে মগজ ধোলাই করা হয়েছে। সুতরাং নব্য ভোটারদের ডেকে বৈঠক করার মত কর্মসূচি রাজ্যে নয় শুধু, ভূ-ভারতে বিরল।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য