Monday, March 4, 2024
বাড়িরাজ্যকংগ্রেস ভবন দখল রুখতে গিয়ে আক্রান্ত কংগ্রেস নেতা

কংগ্রেস ভবন দখল রুখতে গিয়ে আক্রান্ত কংগ্রেস নেতা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৫ জানুয়ারি : কংগ্রেস ভবন দখল রুখতে গিয়ে দুর্বৃত্তদের হাতে হামলার শিকার আক্রান্ত কংগ্রেস নেতা। ঘটনার বিবরণে জানা গেছে, গোমতী জেলার অন্তর্গত জামজুরি এলাকার একনিষ্ঠ কংগ্রেস নেতা দেবদাস বালাজী ব্যানার্জির উপর প্রাণঘাতী হামলা চালায় একদল দুষ্কৃতিকারি। অভিযোগের তীর জামজুরি পঞ্চায়েত প্রধান সুব্রত দাস এবং তার সাঙ্গোপাঙ্গদের বিরুদ্ধে।

ঘটনার সূত্রপাত, পার্টি অফিস দখল করাকে কেন্দ্র করে বলে জানা যায়। জানা যায়, আক্রান্ত দেবদাস ব্যানার্জির পিতা হারাধন বালাজী পূর্বে তাদের নিজস্ব একটি জমিতে জামজুরি কংগ্রেস দলের পার্টি অফিস স্থাপনে জন্য দান করেন। ২০১৮ বিধানসভা নির্বাচনের পর যখন বিজেপি ক্ষমতায় আসে তখন সেই দলীয় অফিসটি জোরপূর্বক দখল করে এলাকার স্থানীয় বিজেপি দলের নেতাকর্মীরা। পরবর্তীতে অনেক ঝামেলা দলীয় অফিসটি দখল মুক্ত হয়। কিন্তু বুধবার জামজুরি পঞ্চায়েত প্রধান সুব্রত দাসের নেতৃত্বে কংগ্রেস দলের দলীয় অফিসটি আবারও দখলের চেষ্টা করা হয় এমনটাই অভিযোগ করেন আক্রান্ত দেবদাস

ব্যানার্জি। সেই সময় দলীয় অফিসটি দখলের ক্ষেত্রে তিনি বাধা দিতে গেলে বিজেপি দলের কর্মীদের সঙ্গে কথা কাটাকাটি হয় তার। পরে এদিন পার্শ্ববর্তী একটি বাড়িতে বিবাহের নিমন্ত্রণ খেয়ে বাজারে যাওয়ার পথে আক্রমণের মুখে পড়েন দেবদাস ব্যানার্জি। তার মাথায় এবং বুকে আঘাত করে দুষ্কৃতিকারীরা। পরে এলাকার লোকজন এবং তার স্ত্রী মিলে আক্রান্ত ব্যক্তিকে  জামজুরি এলাকা থেকে উদ্ধার করে উদয়পুর ত্রিপুরা সুন্দরী মহকুমা হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে হাসপাতালে তার চিকিৎসা চলছে। ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন জেলা কংগ্রেসের সভাপতি টিটন পাল সহ কংগ্রেসের একটি প্রতিনিধি দল। গোটা ঘটনার নিন্দা জানিয়ে আইনি পদক্ষেপ নেবেন বলে জানান কংগ্রেস নেতা টিটন পাল।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য