Friday, October 18, 2024
বাড়িরাজ্যভারত জোড়ো কর্মসূচির উপর আক্রমণের প্রতিবাদে কংগ্রেসের বিক্ষোভ প্রদর্শন

ভারত জোড়ো কর্মসূচির উপর আক্রমণের প্রতিবাদে কংগ্রেসের বিক্ষোভ প্রদর্শন

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২২ জানুয়ারি : ভারত জোড়ো ন্যায় যাত্রায় আসাম রাজ্যে সর্বভারতীয় কংগ্রেস নেতা রাহুল গান্ধী ও আসাম কংগ্রেস সভাপতি উপর আক্রমণের অভিযোগ তুলে সোমবার রাস্তায় নামল প্রদেশ কংগ্রেস। আসামের ঘটনার প্রতিবাদ জানিয়ে রাজধানী পোস্ট অফিস চৌমহনি এলাকায় এক বিক্ষোভ প্রদর্শন করেন কংগ্রেস কর্মী সমর্থকরা।

 বিক্ষোভস্থল থেকে প্রদেশ কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রশান্ত সেন চৌধুরী হিমন্ত বিশ্ব শর্মার নেতৃত্বাধীন সরকারের বিরুদ্ধে অভিযোগ তুলে বলেন, দেশের সার্বভৌমত্ব রক্ষার জন্য দেশবাসীকে নিয়ে রাহুল গান্ধী যখন ভারত জুড়ো ন্যায় যাত্রা করছে এবং এর যাত্রায় মানুষ রাহুল গান্ধীকে সমর্থন করছে, তখন বিজেপি সরকার ভীত সন্ত্রস্ত হয়ে রাহুল গান্ধীর কনভয়ের উপর রবিবার আক্রমণ করেছে। বিশেষ করে আসাম প্রদেশ কংগ্রেস সভাপতি ভূপেন বোরাকে রক্তাক্ত করে নিগৃহীত করেছেন।

এর প্রতিবাদে কংগ্রেস দল বিক্ষোভ সমাবেশ সংগঠিত হচ্ছে বলে জানান তিনি। আরো বলেন, অবিলম্বে যদি বিজেপি নেতৃত্বাধীন সরকার এ ধরনের আক্রমণ বন্ধ না করে তাহলে কংগ্রেস বসে থাকবে না। এর বিরুদ্ধে কংগ্রেস রাস্তায় নামবে। একইভাবে ত্রিপুরায়ও রাস্তায় নামবে কংগ্রেস। পাশাপাশি হিমন্ত বিশ্ব শর্মার বর্বরচিত আক্রমণের তীব্র প্রতিবাদ এবং নিন্দা জানায় কংগ্রেস। এ ধরনের অন্যায়, অবিচারের বিরুদ্ধে সকলকে এগিয়ে আসার জন্য আহ্বান জানান প্রদেশ কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রশান্ত সেন চৌধুরী।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য