Tuesday, February 27, 2024
বাড়িরাজ্য৫০০ বছরের প্রতিক্ষার অবসান হয়েছে : প্রতিমা

৫০০ বছরের প্রতিক্ষার অবসান হয়েছে : প্রতিমা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২২ জানুয়ারি : অযোধ্যায় রাম মন্দিরের উদ্বোধন ও রাম লালার প্রান প্রতিষ্ঠাকে কেন্দ্র করে রাজ্য জুড়ে উৎসবের আনন্দে মেতে উঠেছে ধর্মপ্রান মানুষ। রাম মন্দিরের উদ্বোধন উপলক্ষ্যে সোমবার মেহের কালী বাড়িতেও বিশেষ যজ্ঞের আয়োজন করা হয়। মেহের কালী বাড়িতে আয়োজিত যজ্ঞে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক।

রীতি মেনে মন্ত্র পাঠ করে সেখানে যজ্ঞ করেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক। পরে এক সাক্ষাৎকারে তিনি জানান, রাম মন্দিরের উদ্বোধন একটা পরম আনন্দের বিষয়। এই আনন্দকে ভাষায় বুঝানো যাবে না। এইটা অনুভবের বিষয়। ৫০০ বছরের প্রতিক্ষার অবসান হয়েছে। এদিকে বিদ্যাসাগর বীজ সংলগ্ন যোগেন্দ্রনগর এলাকায় রাম মন্দির ঘিরে এদিন সকালে এক শোভাযাত্রা আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য।

 তিনি বলেন, আজকের এই বিশেষ দিন সনাতন ধর্মের জন্য অত্যন্ত উৎসাহ ও উদ্দীপনার দিন। দীর্ঘ প্রতীক্ষার পর দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশবাসীকে রাম মন্দিরের উপহার দিয়েছেন। এবং আজকে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিনটি উদযাপন করা হচ্ছে বলে জানান প্রদেশ বিজেপি সভাপতি। আজকে সকলের রামের আরাধনায় ব্রতী হয়েছে। উল্লেখ্য, এইদিন শুধুমাত্র আগরতলা শহরে নয় রাজ্যের বিভিন্ন স্থানে রাম মন্দিরের উদ্বোধন উপলক্ষ্যে যজ্ঞের আয়োজন করা হয়। ধর্মপ্রান মানুষ উৎসাহের সাথে এই যজ্ঞে সামিল হয়েছেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য