Sunday, September 8, 2024
বাড়িরাজ্যদুর্গা বাড়িতে যজ্ঞে অংশ নিলেন মুখ্যমন্ত্রী

দুর্গা বাড়িতে যজ্ঞে অংশ নিলেন মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২২ জানুয়ারি : যে কোটি কোটি রাম ভক্ত অপেক্ষা করছিলেন তাদের জন্য আজকের দিনটা ঐতিহাসিক। তারা রাম মন্দির প্রতিষ্ঠা দিনটাকে এক ঐতিহাসিক মুহূর্ত হিসেবে দেখছে। এই ঐতিহাসিক সন্ধিক্ষণের সাক্ষী হয়ে রয়েছে রাজ্যবাসীও। এদিন অযোধ্যা ধামে প্রভু শ্রী রামচন্দ্রের শুভ আগমনকে কেন্দ্র করে আগরতলা স্থিত দুর্গা বাড়িতে এক যজ্ঞের আয়োজন করা হয়। যজ্ঞে অংশ নেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা।

মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন মেয়র দীপক মজুমদার, মুখ্য সচিব জে কে সিনহা, পশ্চিম জেলা শাসক ডঃ বিশাল কুমার সহ অন্যান্য আধিকারিক। এই যজ্ঞে রাজ্যবাসী মঙ্গল কামনা করলেন মুখ্যমন্ত্রী। পরে মুখ্যমন্ত্রী রাজ্যবাসীর উদ্দেশ্যে বলেন, রাম মন্দিরের জন্য দীর্ঘ ৫০০ বছরের বহু মানুষ শহীদ হয়েছেন। কিন্তু গুড গভর্নেন্সের কারণে বহু প্রতিক্ষিত রাম মন্দিরের প্রতিষ্ঠা হয়েছে আজকে।

 এর জন্য গোটা দেশ আজ রামময় হয়ে গেছে। মনে হচ্ছে রাম রাজত্বের অধ্যায় আজকে দেশে আবার শুরু হবে। এবং সুশাসনের সংজ্ঞা সেটা রাম রাজত্বের কথা স্মরণ করলেই মনে হয়। বর্তমান প্রধানমন্ত্রী এই সুশাসন সবার জন্য দিতে চাইছে। সেই দিশায় ত্রিপুরা রাজ্যের সরকার পরিচালনা করে মানুষের কাছে সুশাসন পৌঁছে দেওয়ার চেষ্টা করছে। লক্ষ্য মানুষের মৌলিক অধিকার যাতে সঠিকভাবে প্রদান করা যায়। পাশাপাশি এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানান মুখ্যমন্ত্রী।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য