Sunday, September 8, 2024
বাড়িরাজ্যআটক হয় তিন বাংলাদেশী সহ এক ভারতীয় নাগরিক

আটক হয় তিন বাংলাদেশী সহ এক ভারতীয় নাগরিক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২১ জানুয়ারি : রবিবার আমবাসা রেল পুলিশের হাতে আটক হয় তিন বাংলাদেশী সহ এক ভারতীয় নাগরিক। জানা গেছে, ভারতের সীমান্তবর্তী এলাকা সোনামুড়া দিয়ে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশ করে তিনজন বাংলাদেশী, তাদের মধ্যে দুইজন যুবক, একজন মেয়ে। তারা হল সুদেব জলদাস, নিমা দাস পুলিশের তদন্তে বেড়িয়ে এসেছে।

তারা দুজন ভাই বোন তাদের বাড়ি নোঁয়াখলী জেলার রাজারহুলা গ্রামে। অপর ব্যক্তি সাজিব দাস তার বাড়ি চট্টগ্রাম জেলার বাউরীয়া গ্রামে। তারা সড়ক পথে আমবাসা রেল স্টেশনে আসে। তাদের সহযোগী বিকাশ দাস তার বাড়ি কোলকাতার দক্ষিণ ২৪ পরগনা জেলার কালীমায়র গ্রামে। জানা যায় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস রেল ধরতে সময় মত না পৌঁছতে না পেরে আমবাসা রেল স্টেশনে অপর রেলের অপেক্ষা করছিল। তখন আমবাসা রেল পুলিশের তাদের গতিবিধি দেখে সন্দেহ হয়, তখন পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করে কথাবার্তায় অসংলগ্নতা পায়।

চারজনকে আটক করে আমবাসা থানায় নিয়ে আসে। সেখানে রাজ্য এবং কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সহ পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করে। বর্তমানে ধৃত চারজন আমবাসা থানায় রয়েছে। তাদের বিরুদ্ধে পাসপোর্ট অ্যাক্ট সহ আরো বেশ কয়েকটি ধারায় মামলা নেওয়া হয়েছে।   সূত্রের খবর বিকাশ দাস এই তিনজনকে কোলকাতায় নিয়ে যাওয়ার জন্য রাজ্যে এসেছিল। ধৃত তিনজনের বক্তব্য দেশে কাজ নেই, পেটের তাগিদে ভারতে আসতে বাধ্য হয়েছে। জানা যায় আগামীকাল চারজনকে আদালতে সোপর্দ করা হবে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য