Monday, March 4, 2024
বাড়িজাতীয়‘জয় শ্রীরাম’ শুনেই মেজাজ হারালেন রাহুল !

‘জয় শ্রীরাম’ শুনেই মেজাজ হারালেন রাহুল !

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২১ জানুয়ারি : জয় শ্রীরাম ধ্বনি শুনে মেজাজ হারালেন রাহুল গান্ধী! এমনকী বাস থেকে নেমে সমবেত জনতার উদ্দেশে রাগতভাবে বার্তা দিতেও দেখা গেল কংগ্রেস সাংসদকে। রবিবার ভারত জোড়ো ন্যায় যাত্রা চলাকালীনই রেগে উঠতে দেখা যায় রাহুলকে। গোটা ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তার পরেই কংগ্রেসকে ‘হিন্দুবিরোধী’ বলে তোপ দেগেছে বিজেপি।

ভারত জোড়ো ন্যায় যাত্রায় উত্তর-পূর্ব ভারত থেকে জনসংযোগ শুরু করেছেন রাহুল। রবিবার বিজেপিশাসিত অসমের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তিনি। সেখানেই অভিযোগ ওঠে, কংগ্রেস নেতা জয়রাম রমেশের গাড়িতে হামলা চালিয়েছে বিজেপি কর্মী-সমর্থকরা। তার পরেই বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য একটি ভিডিও পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে, বাসের মধ্যে বসে রয়েছেন রাহুল। সেই বাসকে ঘিরে ক্রমাগত জয় শ্রীরাম স্লোগান দিচ্ছেন সমবেত জনতা। মোদির নামেও ধ্বনি তোলেন তাঁরা।

সেই শুনেই বাস থেকে নেমে জনতার দিকে এগিয়ে যান রাহুল। বেশ রাগত ভঙ্গিতেই সকলের সঙ্গে কথাও বলতে শুরু করেন। এই ভিডিও প্রকাশ করে রাহুল গান্ধী ও কংগ্রেস দুই পক্ষকেই তোপ দেগেছে বিজেপি। গেরুয়া শিবিরের মতে, কয়েকদিন আগেই রামলালার প্রাণপ্রতিষ্ঠার আমন্ত্রণ ফিরিয়ে দিয়েছে কংগ্রেস। তার পরে জয় শ্রীরাম ধ্বনিতে রেগে যাচ্ছেন রাহুল। এমন হিন্দুবিরোধী মানসিকতা নিয়ে কীভাবে দেশের মানুষের সামনে দাঁড়াবে কংগ্রেস? উল্লেখ্য, রামমন্দিরের উদ্বোধনকে রাজনৈতিক অনুষ্ঠান আখ্যা দিয়ে আমন্ত্রণ প্রত্যাখ্যান করেছে হাত শিবির।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য