Thursday, September 19, 2024
বাড়িরাজ্য২ দিনের বৃষ্টিতে নিদ্রাহীন অসহায় পরিবার! প্রকৃত গরিবের ঘর নেই, মান্দাই ব্লক...

২ দিনের বৃষ্টিতে নিদ্রাহীন অসহায় পরিবার! প্রকৃত গরিবের ঘর নেই, মান্দাই ব্লক এলাকায়!

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৮ ডিসেম্বর : মান্দাই ব্লকের হরিণা পঞ্চায়েতের রামমোহন ঠাকুর পাড়ার বাহাদুর দেববর্মার পরিবার সরকারি ঘরের আশায় তাকিয়ে আছে। কিন্তু তাদের মতো পরিবারকে কেন ঘর দেওয়া হচ্ছে না বুঝতে পারছে না বঞ্চিতরা।।বৃষ্টি সবার জন্য সুখের বা আনন্দের না তার চিত্র আবারো উঠে এল মান্দাই ব্লকের অধীন হরিণামূড়া পঞ্চায়েতের অন্তর্গত রামমোহন ঠাকুর পাড়া থেকে ঘটনার বিবরণে জানা যায় গত প্রায় দুই দিন ধরে বৃষ্টি রাজ্য জুড়ে।

এই বৃষ্টিতে যেমন কৃষকদের মাথায় হাত তেমনি সাধারণ মানুষের রাতের ঘুম হারাম।বিজেপি আই পি এফ টি জোট সরকারের আমলেও বহু জনজাতি এলাকার সাধারণ মানুষ বঞ্চিত বিভিন্ন সরকারি সুযোগ সুবিধা থেকে।এমনকি রেগার কাজ থেকেও বঞ্চিত বাহাদুরের পরিবার।বিশেষ করে যে সকল এলাকা গুলিতে শাসক দল,কিংবা শাসক শরিক দল জিততে পারিনি সেই সকল এলাকা গুলি থেকে এই চিত্র গুলি উঠে আসছে।

মান্দাই ব্লকের অধীন হরিণা পঞ্চায়েতের অন্তর্গত রামমোহন ঠাকুর পাড়ার বাহাদুর দেববর্মার পরিবার গত দুই দিন ধরে বৃষ্টির কারণে ঘরে গুমাতে পারছেন না,প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘরের জন্য আবেদন করেও ঘর মিলেনি বিগত ৭ বছর যাবত,মিলেনি রেগার কাজও।দিবো,দিচ্ছি,পাবেন বলে আজও মিললনা সরকারি ঘর বা রেগার কাজ।সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বাহাদুর দেববর্মা স্থানীয় বিধায়ীকা স্বপ্না দেববর্মা, মান্দাই বি এ সি চেয়ারম্যান, মান্দাই ব্লক এর কাছে অর্থাৎ সরকারের নিকট দাবি জানান তাদের যেন প্রধামন্ত্রী আবাস যোজনার ঘর এবং রেগার কাজ প্রধান করা হয়।বাহাদুর দেববর্মার এই সরকারি সুযোগ সুবিধা পাওয়ার আবেদন পৌঁছায় কি না,কবে নাগাদ পৌঁছায় হরিণা পঞ্চায়েত, মান্দাই ব্লকের পাশাপাশি সরকারের নজরে সেটাই সময় সাপেক্ষ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য