Sunday, September 8, 2024
বাড়িরাজ্যদুর্ঘটনায় অটো চালকের মৃত্যুতে ১২ ঘন্টার পথ অবরোধ

দুর্ঘটনায় অটো চালকের মৃত্যুতে ১২ ঘন্টার পথ অবরোধ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩১ অক্টোবর : সম্প্রতি ২০৮ নং জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় এক অটো চালকের মৃত্যুর প্রতিবাদে ১২ ঘন্টা পথ অবরোধে বসলো তিপ্রা মাথার  আই এম ডাব্লু ইউ -এর অটো চালক সংঘ। মঙ্গলবার সকাল ছয়টা থেকে খোয়াই বাচাইবাড়ি বাজারে তারা অবরোধ শুরু করে।

ঘটনার বিবরণে জানা যায়, তিপ্রা মথা দলের আই এম ডাব্লু ইউ অটো চালক সংঘের আশারামবাড়ি কেন্দ্রের সম্পাদক তথা বাচাই বাড়ি চার ঘড়িয়া এলাকার বাসিন্দা বিশ্বজিৎ দেববর্মা (৩৭) নিজেও একজন অটো চালক। গত বৃহস্পতিবার দুপুর দুইটা নাগাদ বাছাইবাড়ী বাজার এলাকার ২০৮ নং জাতীয় সড়ক দিয়ে পথ অতিক্রম করার সময় বেহালা বাড়ি থেকে আগত TR 06 2777 নম্বরের অটোটি বিশ্বজিৎ দেববর্মাকে সজোরে ধাক্কা দেয়। বিশ্বজিৎ দেববর্মা ছিটকে গিয়ে রাস্তার পাশে ড্রেনের দেওয়ালে মাথায় আঘাত পায়।

 অবশেষে এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় বিশ্বজিৎ দেববর্মাকে খোয়াই জেলা হাসপাতালে নিয়ে আসা গেলে সেখান থেকে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য জিবি হাসপাতালে রেফার করা হয়। পরে আশারাম বাড়ি চামা বস্তি এলাকার বাসিন্দা তথা অটোচালক পাপ্পু করকে আটক করে এলাকাবাসী পুলিশের হাতে তুলে দেয়। অবশেষে চারদিন  মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে রবিবার বিকেলে মৃত্যুর কোলে ঢলে পড়েন বিশ্বজিত দেববর্মা। তারই প্রতিবাদে মঙ্গলবার সকাল থেকে বাচাইবাড়ী বাজারে বারো ঘণ্টা পথ অবরোধ করে বসে আই এম ডাব্লু ইউ অটো চালক সংগঠনের কর্মকর্তারা। যদিও এই পথ অবরোধকে কেন্দ্র করে ধাপে ধাপে দুপুরের পর থেকে রাস্তায় আটকে থাকা গাড়ি গুলিকে অল্পবিস্তার ছেড়ে দেওয়া হয়। সুতরাং গাড়ি চালকদের চরম দুর্ভোগ পোহাতে হয়।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য