Wednesday, June 19, 2024
বাড়িরাজ্যমাতাল টি.এস.আর কর্মীর তান্ডবে অতিষ্ঠ বহু পরিবার, থানায় দায়ের হলো অভিযোগ

মাতাল টি.এস.আর কর্মীর তান্ডবে অতিষ্ঠ বহু পরিবার, থানায় দায়ের হলো অভিযোগ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩১ অক্টোবর : মাতাল টি.এস.আর কর্মীর তান্ডবে অতিষ্ঠ হয়ে তেলিয়ামুড়া থানার দ্বারস্থ হয় দুই পরিবার। অভিযোগ সোমবার গভীর রাতে তেলিয়ামুড়া থানাধীন নেতাজিনগর এলাকায়। তেলিয়ামুড়া নেতাজিনগর এলাকায় প্রদীপ বল নামের এক ব্যক্তির ভাড়া বাড়িতে প্রায় ৮ টি পরিবার তাদের কর্মসূত্রে ঘর ভাড়া করে থাকে।

 অভিযোগ, এই বাড়িরই এক ভাড়াটিয়া অর্থাৎ টি.এস.আর ১২ ব্যাটেলিয়ানে কর্মরত টি.এস.আর জওয়ান সঞ্জিত বিশ্বাস সোমবার সন্ধ্যা থেকেই তাদের ঘরে বেশ কয়েকজন লোককে নিয়ে আনন্দ উল্লাসে মত্ত ছিল। কিন্তু এই আনন্দ উল্লাসের মধ্যে ধীরে ধীরে যখন সুরার পিনিক চাপে তখনই শুরু হয় উশৃঙ্খলতা এবং চিৎকার চেঁচামেচি। টি.এস.আর জওয়ান সঞ্জিত বিশ্বাস এবং উনার স্ত্রীর চিৎকার চেঁচামেচিতে বাড়িতে থাকা অন্যান্য ভাড়াটিয়ারা ছুটে আসে।

অন্যান্য ভাড়াটিয়ারা ছুটে আসতেই তাদের উপর চড়াও হয় টি.এস.আর জওয়ান সঞ্জিত বিশ্বাস এবং ফোনের মাধ্যমে লোকজনদের ডেকে এনে বাড়িতে থাকা অন্যান্য ভাড়াটিয়া পরিবার গুলির ঘরে আগুন লাগিয়ে দেওয়ার হুমকি পর্যন্ত দেয় মাতাল টি.এস.আর জওয়ান সঞ্জিত বিশ্বাস বলে অভিযোগ। টি.এস.আর জওয়ান সঞ্জিত বিশ্বাস প্রতিনিয়তই মাত্রাতিরিক্ত মদ্যপান করে এই ধরনের অশান্ত পরিবেশ তৈরি করত। জানা যায়, টি.এস.আর জওয়ান সঞ্জিতের এহেন কর্মকান্ড নিয়ে স্থানীয় ক্লাবেও একাধিকবার অভিযোগ জানানো হয়েছিল। সোমবার রাতেও টি.এস.আর জওয়ান সঞ্জিতের এই উশৃঙ্খলতায় একপ্রকার আতঙ্কিত হয়ে তেলিয়ামুড়া থানার দ্বারস্থ হয়। বাড়ির আক্রান্ত মহিলারা তেলিয়ামুড়া থানার পুলিশের কাছে মৌখিকভাবে সঞ্জিতের বিরুদ্ধে অভিযোগ জানায়।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য