Tuesday, May 28, 2024
বাড়িরাজ্যদূর্গা পূজার চাঁদার জন্য মহিলাকে মারধর, দুর্বৃত্তদের কাছ থেকে বাঁচতে আশ্রয় নিলেন...

দূর্গা পূজার চাঁদার জন্য মহিলাকে মারধর, দুর্বৃত্তদের কাছ থেকে বাঁচতে আশ্রয় নিলেন জঙ্গলে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৫ অক্টোবর : দুর্গাপূজা যতই এগিয়ে আসছে চাঁদ আর জুলুম বাজি নিয়ে মানুষের মধ্যে সৃষ্টি হচ্ছে আতঙ্ক। অন্যান্য দিনের মতো বৃহস্পতিবারও খবরের শীর্ষস্থান দখল করেছে চাদার জুলুম বাজি। এ রকমই একটি ঘটনা ঘটেছে উদয়পুর মহারানী এলাকায়।

জনজাতি মহিলা অঞ্জলি জমাতিয়া কিছু দিন আগে মহারানী এলাকায় জায়গা কিনে ঘর নির্মাণ করে দুই মেয়ে ও জামাই নিয়ে বসবাস করছেন। অঞ্জলি জমাতিয়া জানায়, বুধবার রাত প্রায় বারোটার মহারানী ব্রীজ এলাকায় নব শক্তি ক্লাবের কিছু সমাজদ্রোহী মহিলার বাড়িতে গিয়ে দূর্গা পূজার চাঁদা দাবি করে। মহিলারা এত রাতে কেন চাঁদার জন্য বাড়িতে এসেছে জানতে চায়।

চাঁদা নিতে হলে দিনের বেলা আস্তে হবে বলে জানান। এরপর ক্লাবের কয়েকজন উচ্ছৃখল যুবক অঞ্জলি জমাতিয়ার হাত তোলে। ভয়ে তিনি দুই মেয়ে জঙ্গলে গিয়ে আশ্রয় নেয় রাতে। বৃহস্পতিবার বিকেলে উদয়পুর মহিলা থানায় এসে ক্লাবের কিছু সমাজদ্রোহীদের অভিযোগ জানায়। অভিযুক্তরা হল রাজীব দাশ, নিতাই গুপ, উত্তম ঘোষ, বাপি সাহা, শেখর দাশ, রাহুল গুপ্ত, তন্ময় দাশ, নারায়ন দাশ ও শেখর দাশ গুপ্ত। এখন দেখার বিষয় পুলিশ এই ক্লাবের সমাজদ্রোহীদের বিরুদ্ধে কি ব্যবস্থা গ্রহণ করে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য