Sunday, September 8, 2024
বাড়িরাজ্যব্যবসায়ীদের নিরাপত্তা এবং নেশার বিরুদ্ধে মৌন মিছিল করে ডেপুটেশন

ব্যবসায়ীদের নিরাপত্তা এবং নেশার বিরুদ্ধে মৌন মিছিল করে ডেপুটেশন

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২০ সেপ্টেম্বর : খুনের জেরে আতঙ্কিত ব্যবসায়ীদের থানা ঘেরাও। বাজার বন্ধ রেখে নেশার বিরুদ্ধে সোচ্চার হয়েছেন এদিন ব্যবসায়ীরা। জানা যায়, মেলাঘর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী বিশ্বজিৎ দেবনাথ এর নৃশংস হত্যার প্রতিবাদে এবং নেশা মুক্ত সমাজ গঠনের লক্ষ্যে এক মৌন মিছিল এবং থানায় ডেপুটেশন প্রদান করা হয় মেলাঘর বাজার ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে।

বুধবার বাজার ব্যবসায়ীরা মেলাঘর বাজার থেকে এক মৌল মিছিল সংঘটিত করে মেলাখন থানার সামনে এসে জড়ো হয়। সেখান থেকে সমিতির বিশেষ সদস্যরা। পাঁচ দফা দাবিতে মেলাঘর থানায় ডেপুটেশন প্রদান করেন।

 ডেপুটেশনে উল্লেখিত বিষয়গুলির মধ্যে রয়েছে মেলাঘর বাজারের বিভিন্ন চৌমুহনি বা দোকানগুলোতে নেশা সামগ্রী বিক্রি বন্ধ করা, নেশা কারবারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা, বাজার এলাকাতে পর্যাপ্ত পরিমাণ নিরাপত্তার ব্যবস্থা করা প্রমুখ। প্রসঙ্গত, গত রবিবার প্রকাশ্য দিবালোকে নিজ দোকানেই খুন হয় মেলাঘর বাজারের ব্যবসায়ী বিশ্বজিৎ দেবনাথ। তাই এ ধরনের ঘটনা যেন পুনরাবৃত্তি না হয় সে বিষয়টিও মহকুমা পুলিশ আধিকারিক শশীমোহন দেববর্মার নিকট তুলে ধরেনমেলাঘর বাজার ব্যবসায়ী সমিতির সদস্যরা। পুলিশ আধিকারিক আশ্বস্ত করেছেন বিষয়টি অবশ্যই গুরুত্বের সাথে দেখা হবে এবং পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করা হবে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য