Sunday, December 4, 2022
বাড়িরাজ্যদুই গাঁজা পাচারকারীকে ১০ বছরের কারাদণ্ড সহ আর্থিক জরিমানা আদালতের

দুই গাঁজা পাচারকারীকে ১০ বছরের কারাদণ্ড সহ আর্থিক জরিমানা আদালতের

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৭ জানুয়ারি : ২০২০ সালের ১৩ ফেব্রুয়ারি পুলিশ গোপন খবরের ভিত্তিতে বাধারঘাট স্টেশনের সামনে থেকে দুই নেশা পাচারকারীকে গ্রেপ্তার করা হয়েছিল। অভিযুক্তদের কাছ থেকে ৩৩ কেজি শুকনো গাঁজা আটক করে পুলিশ।

 অভিযুক্তরা হলেন মিঠু কুমার এবং অমর কুমার সিংহ। এবং পরবর্তী সময়ে তাদের বিরুদ্ধে এন ডি পি এস আইনে 20(b)(II)(C)/29 ধারা মতে (Case No-Spl(NDPS)30/2021) মামলা নেওয়া হয়। এ মামলার তদন্ত করেন ইন্সপেক্টর মনোরঞ্জন দাস। পুলিশ চার্জশিট আদালতে জমা দিলে গত ১৫ জানুয়ারি এন ডি পি এস -এর বিশেষ আদালতের বিচারপতি অংশুমান দেববর্মা উভয় পক্ষের বক্তব্য শুনে সাজা ঘোষণা করেন। আগামী ১০ বছর দুই অপরাধীকে সশ্রম কারাদণ্ড এবং এক লক্ষ টাকা করে আর্থিক জরিমানা করা সহ ৬ মাসে অনাদায়ী জেল দেওয়া হয়। সোমবার আইনজীবী বিশ্বজিৎ দেব নিজ চ্যাম্বারে সাংবাদিক সম্মেলন করে এ কথা জানান। তিনি বলেন সরকার পক্ষের ৮ জনের সাক্ষ্য বাক্য দেন। সরকারের পক্ষ থেকে আইনজীবী ছিলেন তিনি নিজে।

অভিযুক্তদের বাড়ি বিহারের ভাগলপুরে। দুই নেশা পাচারকারীর বিরুদ্ধে এ ধরনের কঠোর রায় ঘোষণার পর অন্যান্য নেশা পাচারকারীরা সচেতন হবে বলে অভিমত ব্যক্ত করেন তিনি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য