Sunday, September 8, 2024
বাড়িরাজ্যপ্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করে কৃতজ্ঞতা প্রকাশ  মুখ্যমন্ত্রী মানিকের

প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করে কৃতজ্ঞতা প্রকাশ  মুখ্যমন্ত্রী মানিকের


আগরতলা, ১৩ মার্চ (হি.স.) : ত্রিপুরায় দ্বিতীয় মেয়াদে মুখ্যমন্ত্রীর দায়িত্ব পেয়ে দিল্লিতে আজ সোমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে দেখা করেছেন অধ্যাপক (ডা.) মানিক সাহা। দিল্লি সফরকালে তিনি ইতোপূর্বে রাষ্ট্রপতি, উপ-রাষ্ট্রপতি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী, প্রতিরক্ষা মন্ত্রী, অর্থ মন্ত্রী এবং বিজেপির সর্বভারতীয় সভাপতির সাথে দেখা করেছেন। প্রধানমন্ত্রী সহ অন্যান্য কেন্দ্রীয় মন্ত্রীর কাছে তিনি ত্রিপুরার উন্নয়নে সহায়তার আশ্বাস পেয়েছেন। সাক্ষাৎকালে ত্রিপুরার মুখ্যমন্ত্রী সকলকেই পুষ্পস্তবক ও ত্রিপুরার বাঁশের তৈরি কারুকৃতি উপহার দিয়েছেন।

প্রসঙ্গত, গত শনিবার ত্রিপুরার মুখ্যমন্ত্রী অধ্যাপক (ডা.) মানিক সাহা রাষ্ট্রপতি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী, কেন্দ্রীয় অর্থমন্ত্রী, প্রতিরক্ষা মন্ত্রী এবং বিজেপির সর্বভারতীয় সভাপতির সাথে দেখা করেছেন। রবিবার তিনি উপ-রাষ্ট্রপতির সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হয়েছিলেন। এছাড়া তিনি রবিবার দিল্লিতে বসবাসকারী ত্রিপুরার নাগরিকদের সাথে সাক্ষাতে মিলিত হন। তাঁরা ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

আজ সাক্ষাৎকালে ত্রিপুরার মুখ্যমন্ত্রী অধ্যাপক (ডা.) মানিক সাহা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে পুষ্পস্তবক এবং ত্রিপুরার বাঁশের তৈরি কারুকৃতি উপহার দিয়েছেন। এদিন সামাজিক মাধ্যমে প্রেরিত বার্তায় ত্রিপুরার মুখ্যমন্ত্রী জানিয়েছেন, প্রধানমন্ত্রীর সাথে দেখা করে ভীষণ আনন্দিত হয়েছি। প্রধানমন্ত্রী ত্রিপুরার সমস্ত নাগরিককে উষ্ণ অভিনন্দন জানিয়ে রাজ্যের উন্নয়নে পূর্ণ সহায়তার আশ্বাস দিয়েছেন। প্রধানমন্ত্রীর আশীর্বাদ, উষ্ণ শুভেচ্ছা এবং লাগাতার সহযোগিতার জন্য ত্রিপুরার মুখ্যমন্ত্রী কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য