Friday, March 29, 2024
বাড়িরাজ্যবিজেপি-কে ভোট না দেওয়ায়  আক্রান্ত ৬

বিজেপি-কে ভোট না দেওয়ায়  আক্রান্ত ৬

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৭ ফেব্রুয়ারি :  ভোটের ফলাফলের দিনক্ষণ এগিয়ে আসলেও ভোট পরবর্তী হিংসা কিছুতেই থামছে না রাজ্যে। প্রশাসনের কঠোর নির্দেশ যেন কলাপাতা পরিণত করতে চাইছে বিজেপি আশ্রিত দুর্বৃত্তরা। বাড়ীঘরে হামলা থেকে শুরু করে শারীরিক নিগ্রহ করে চলেছে। রবিবার রাতে খোয়াই মধ্য গনকী গ্রাম পঞ্চায়েতের প্রধানের নেতৃত্বে রীতিমতো তান্ডব চলে দুষ্কৃতীদের বলে অভিযোগ।

বিজেপি-কে ভোট না দেওয়া খোয়াই তবলাবাড়ি তাঁতীপাড়ায় সিপিএম সমর্থিত পরিবারের সদস্যদের মারধরের অভিযোগ উঠল শাসক দলের প্রধানের নেতৃত্বে বিজেপি আশ্রিত দুর্বৃত্তদের বিরুদ্ধে। ঘটনায় আহত হয়েছেন এক মহিলা সহ ছয় জন। আহতরা হলেন, সাধন তাঁতি, কমল তাঁতি, সুমতি তাঁতি, রূপালী নায়েক, অনিমা তাঁতি, শ্যামল তাঁতি। জানা যায়, রবিবার রাত আনুমানিক দশটা নাগাদ বিজেপি আশ্রিত ৩০ থেকে ৩৫ জনের দুষ্কৃতী দল তাতিপাড়ার সাধন তাঁতি পরিবারের লোকেদের উপর গিয়ে চড়াও হয় বলে অভিযোগ।

দুষ্কৃতিকারীরা হাতে দা, লাঠি, বল্লম, লোহার রড, নিয়ে হামলা চালানো হয় তাদের বাড়িতে।বাড়ির মহিলা সহ বৃদ্ধ সকলকে ব্যাপক মারধর করা হয়। তারা কেন বিজেপি-কে ভোট দেয় নি। মারধরের জেরে মারাত্বক জখম হয়ে জেলা হাসপাতালে চিকিৎসাধীন ছয় জন। আহত পরিবারের সদস্যদের অভিযোগ পুলিশকে বিষয়টি জানানোর পরেও তেমন ভাবে কোনো ব্যবস্থা গ্রহণ করা হয়নি। যারা আক্রমণ সংগঠিত করেছে তারা হলো অমিত দেবনাথ, আশা শুক্লো দাস, অজিত দেবনাথ সহ একদল দুষ্কৃতি। আগামী ২ মার্চ দেখে নেবে বলে হুমকি দেয়। আহতদের হাসপাতাল পর্যন্ত যেতে দেয়নি দুর্বৃত্তরা দীর্ঘক্ষন বাড়ির উঠোনে দাঁড়িয়ে ছিল। পরবর্তী সময় আশেপাশে লোকজন এসে আহতদের হাসপাতাল নিয়ে যায়। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। থানায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হবে বলে জানান আহত পরিবারের সদস্যরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য