Thursday, March 28, 2024
বাড়িরাজ্যরক্তাক্ত চাকুরি হারা এক শিক্ষক

রক্তাক্ত চাকুরি হারা এক শিক্ষক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৭ ফেব্রুয়ারি : ২ মার্চ ফলাফল প্রকাশ হওয়ার আগে আবারো রক্তাক্ত চাকুরি হারা এক শিক্ষক। ঘটনা রবিবার রাতে বিলোনিয়া থানাধীন সাতমুড়া এলাকায়। আহত চাকরিচ্যুত শিক্ষকের নাম রবীন্দ্র মজুমদার। চাকরি হারা শিক্ষক রবীন্দ্র মজুমদার বিরোধী দলের সমর্থক হওয়ায় এ ধরনের আক্রমণের শিকার হয়েছে বলে ধারণা। চাকরিচ্যুত হওয়ার পর তিনি একটি ইটভাট্টায় ম্যানেজার হিসেবে কাজ করছেন।

 এদিন ইট ভাট্টা থেকে কাজ সেরে বাড়ি ফেরার পর পাশের এক বাড়িতে যান পাওনা টাকা ফেরত দিতে। সেখান থেকে বাড়ি ফেরার পথে আনুমানিক রাত সাড়ে নয়টা নাগাদ নিজ বাড়ির কাছাকাছি আসতেই পেছন দিক দিয়ে এসে তার উপর আক্রমণ সংঘটিত করে দুষ্কৃতিকারীরা। মাথায় লাঠি দিয়ে আঘাত করার ফলে সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে নিয়ে যায় বিলোনিয়া মহকুমা হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশঙ্কার জনক দেখে আগরতলা জিবি হাসপাতালে স্থানান্তরিত করেন। এই ঘটনার ফলে এলাকায় সৃষ্টি হয় চাঞ্চল্য। আহত চাকুরি হারা শিক্ষকের স্ত্রী জানান দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে থানায় মামলা দেয় করা হবে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য