Saturday, April 13, 2024
বাড়িরাজ্যমথার প্রার্থীর গাড়ি ভাঙচুর, প্রানে মারার চেষ্টা গাড়ি চালককে

মথার প্রার্থীর গাড়ি ভাঙচুর, প্রানে মারার চেষ্টা গাড়ি চালককে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৮ ফেব্রুয়ারি : নির্বাচনোত্তর সন্ত্রাস এবার তিপ্রা মথার প্রার্থীর খালি গাড়ির উপর। আহত গাড়ি চালক। ঘটনার বিবরণে জানা যায়, শনিবার সন্ধ্যা রাতে তিপ্রা মথার বিশালগড় বিধানসভা কেন্দ্রের প্রার্থী শাহ আলম মিয়া গাড়িতে দুষ্কৃতীরা আক্রমণ চালায়।

এই ঘটনাটি ঘটে জয়পুর এলাকায়। টি আর ০১ এ এম ০৬২০ নাম্বারের গাড়ি নিয়ে প্রার্থী শাহ আলম মিয়া জয়পুর স্থিত নিজ বাড়িতে যায়। বাড়ির সামনে গাড়ি রেখে তিনি ও চালক নিজ নিজ বাড়িতে যান। এরপর চালক ফিরে এসে তার উপর চড়াও হয় দুষ্কৃতীরা বলে অভিযোগ। ভাংচুর চালানো হয় তার গাড়িতে। চালককে দা দিয়ে আঘাত করার চেষ্টা হয়। অল্পেতে প্রানে বাঁচে চালক। গাড়ি চালকের চিৎকার শুনে সকলে ছুটে আসলে দুষ্কৃতীরা পালিয়ে যায়।

 গাড়ি চালক জানায় সে ঘটনাস্থলে এসে দেখে তার গাড়ি ভাঙচুর করছে দুর্বৃত্তরা। তখন সে পাল্টা প্রতিরোধ করলে তাকে প্রাণে মারার জন্য বাড়ি থেকে এক দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে আসে। সে সময় বিএসএফ জওয়ানদের কাছে দৌড়ে গিয়ে প্রাণ বাঁচান গাড়ি চালক। ঘটনাস্থলে আসে পুলিশ। এক দুষ্কৃতীকে আটক করা হয়। এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। পরবর্তী সময়ে তিপ্রা মথার কর্মীরা পুলিশের সদর কার্যালয়ের সামনে বিক্ষোভ শুরু করে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য